একজন নীতিবান কর্মী সংগঠনের সম্পদ কিন্তু নীতিহীন কর্মী আপদ- প্রতিমন্ত্রী পলক

0 ১৮০

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,“মুক্তিযুদ্ধের আদর্শ, অসাম্প্রদায়িক চেতনা বিশ্বাসীদের দলের নতুন সদস্য করতে হবে। কারণ একজন নীতিবান কর্মী সংগঠনের সম্পদ। কিন্তু নীতিহীন কর্মী আপদ। নীতিহীন, সুযোগ সন্ধানী ,স্বার্থবাদি কর্মীরা দলকে বিপর্যস্ত করে। তাই দলের কর্মী নির্বাচনে সবাইকে সতর্ক থাকতে হবে। আদর্শবান কর্মী গড়ে তুলতে হবে।

নীতিবান ,সৎ, কর্মঠ, আদর্শ , সংগঠনের জন্য কাজ করবে তাদের বাছাই করে কর্মী গড়ে তুলতে হবে। যারা বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শণকে মেনে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় মেনে , দল যখন যা সিদ্ধান্ত দেবে সেটা আন্দোলন , সংগঠন কিম্বা নির্বচন সেটা অক্ষরে অক্ষরে পালন করবে।”

প্রতিমন্ত্রী শুক্রবার সিংড়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে এ কথা বলেন।

দেশব্যাপী আওয়ামী লীগের কর্মসুচি অনুযায়ী নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রমের অংশ হিসেবে সিংড়া উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু ও চিত্তরঞ্জন সাহা সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতা কর্মরা। পরে নতুন সদস্য সংগ্রহে ফরম বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.