একদিন পর রহনপুর পৌর নির্বাচন

0 ৩৮৮

গোমস্তাপুর প্রতিনিধি: আর মাত্র এক দিন পর ৩০ জানুয়ারি শনিবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার নির্বাচন। প্রচারণার শেষ দিনে গোটা রহনপুর নৌকার সমর্থকদের স্লোগানে মুখরিত ছিলো।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে এবং গোলাম রাব্বানী বিশ্বাস কে জেতাতে গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন।তাঁর সাথে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাকিনা খাতুন পারুল,সহ-সভাপতি সাবিহা শবনম কেয়া রহমান,সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হালিমা খাতুনসহ স্থানীয় মহিলা আ.লীগের নেতৃবৃন্দ।
দিনব্যাপী গণসংযোগ ও প্রচারণা করে কেন্দ্রীয় যুবলীগের প্রতিনিধি টিম। গণসংযোগ করে প্রচার মিছিলও করে যুবলীগ।এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ সম্পাদক কামরুল হাসান লিংকন, সদস্য শহিদুল সরকার, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন,সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নাহিদ শিকদার, গোমস্তাপুর উপজেলা যুবলীগের সভাপতি রাসিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগারসহ জেলা, উপজেলা ও পৌর যুবলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী।
এ ছাড়াও জেলা কৃষক লীগের সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল এর নেতৃত্বে প্রচারণায় অংশ নেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, সহ-সভাপতি মহান্ত মহারাজ ক্ষীতিস চন্দ্র আচারী, গোমস্তাপুর উপজেলা কৃষক লীগ সভাপতি ও রহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাফি আনসারি, রহনপুর পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক সিপার আহম্মেদসহ স্থানীয় কৃষক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা,উপজেলা ও পৌর ছাত্রলীগের ওয়ার্ড ভিত্তিক নির্বাচনী কমিটি দিনব্যাপী গণসংযোগ ও প্রচারণা মিছিল করেছে। তাছাড়া সকাল থেকেই বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে দলীয় নেতাকর্মীরা প্রচার মিছিল সহ গণসংযোগ করে।

Leave A Reply

Your email address will not be published.