এক সঙ্গে শুটিংয়ে রাহুল-প্রিয়াঙ্কা, তবে…

0 392

বিনোদন অনলাইন ডেস্ক : ভালোবেসে ঘর বেধেছিলেন কলকাতার জনপ্রিয় জুটি রাহুল ব্যানার্জী ও প্রিয়াঙ্কা সরকার। ঘর অালো করে এসেছিলো পুত্র সন্তানও। কিন্তু তারপরও টেকেনি সংসার। তাদের দুজনের মধ্যে এখন চলছে মামলা-মোকদ্দমাও। এরই মধ্যে দুজন আবার এসেছেন শুটিংয়েও।

পরিচালক অরিন্দম শীলের আসন্ন ছবি ‘ব্যোমকেশ গোত্র’র শুটিংয়ে মুসৌরিতে রয়েছেন রাহুল-প্রিয়ঙ্কা। পরিচালক দু’জনের কাছ থেকেই প্রফেশনালিজম আশা করছেন। আদ্যন্ত পেশাদারের মতোই তাঁরা নিজেদের কাজটা করবেন বলে আশা করছে গোটা ইউনিট।

একসঙ্গে থাকলেও এখনও পর্যন্ত তাঁদের মধ্যে নাকি কোনও কথা হয়নি। তবে ব্যক্তিগত ভাল-মন্দ যাতে কোনও ভাবেই শুটিংয়ে কোনও প্রভাব না ফেলতে পারে সে দিকে নজর রাখছেন স্বয়ং পরিচালক।

সম্প্রতি রাহুলের বিরুদ্ধে থানায় মামলা করেন প্রিয়াঙ্কা সরকার। রাহুলের বিরুদ্ধে সন্তানের ভরণ পোষণ না দেয়াসহ আরো নানা অভিযোগে এই মামলা করেছেন তিনি। তার করা বিবাহবিচ্ছেদের মামলা নিয়ে রাহুল বলেন, ছেলের সঙ্গে দেখা করতে না দিয়ে ব্ল্যাকমেল করে টাকা আদায়ের চেষ্টা করেছিল প্রিয়াঙ্কা। আগামী মাসের শুরুতেই আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলার শুনানি হবে বলেও জানান এই অভিনেতা।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.