এক সিনেমায় ২১ কোটি নিচ্ছেন ‘শেহজাদা’ কার্তিক

১৪৯
বলিউডের উঠতি তারকা কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত

বেশ ব্যস্ততায় দিন কাটছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের। এ বছর বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি এবং চলতি বছরের প্রথম সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ‘ধামাকা’ সিনেমার প্রচারণায় ব্যস্ত তিনি। একই সঙ্গে ‘শেহজাদা’ সিনেমার শুটিং চলছে।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, পরিচালক রোহিত ধাওয়ান বড় পরিসরে সিনেমাটির শুট করতে চাইছেন। গুরুগ্রামের ফিল্ম সিটিতে বিশাল সেট নির্মাণ করা হয়েছে।

‘শেহজাদা’ সিনেমায় পারিশ্রমিক বাড়িয়েছেন কার্তিক আরিয়ান। এর আগে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ও সমীর বিদ্বান পরিচলিত রমকমের জন্য কার্তিক পারিশ্রমিক হাঁকিয়েছেন ১৫ কোটি রুপি। এ সিনেমায় কার্তিকের নায়িকা কিয়ারা আদভানি।

এবার খবর, আল্লু অর্জুনের সুপারহিট সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরুমলু’র রিমেক ‘শেহজাদা’র জন্য কার্তিক পারিশ্রমিক হাঁকিয়েছেন ২১ কোটি রুপি।

একটি সূত্র পোর্টালটিকে জানিয়েছে, ধীরে ধীরে অন্যতম শীর্ষ তারকা হতে চলেছেন কার্তিক আরিয়ান। তাঁর পারিশ্রমিক বাড়ানোই প্রমাণ করে, জনপ্রিয়তা বাড়ছে। অ্যাকশন কমেডি ‘শেহজাদা’র জন্য এই তরুণ তুর্কি পারিশ্রমিক হাঁকিয়েছেন ২১ কোটি রুপি, যা এ পর্যন্ত সর্বোচ্চ।

রোহিত ধাওয়ান পরিচালিত ‘শেহজাদা’ সিনেমায় কার্তিক আরিয়ানের নায়িকা কৃতি শ্যানন। গেল মাসের শেষের দিকে এ সিনেমার শুট শুরু হয়।

Comments are closed.