এনটিভির জন্য ড্রীম আইয়ের ইন্সপায়ারেশন

0 637

14568926_1591689011127364_1098287618_nআলমগীর, বিনোদন : লেখক আনিন্দ্য জামান ইদানিং আর লিখতে পারছেন না। একসময়ের দূর্দান্ত ইন্সপিরশন তার স্ত্রীর কাছ থেকেও আর ইন্সপিরেশন পাচ্ছেন না। বাড়তে থাকে স্ত্রীর সাথে তার দূরত্ত্ব। কি করবে সে বুঝতে পারছেনা। তাকে লিখতে হবে, নাহয় সে বাচবে না। স্ত্রীর অনুপস্থিতিতে একদিন অপূর্ব সুন্দরী এক রমনী চলে আসে তার বাসায়। আনিন্দ্য জামান নতুন করে যেন প্রাণ ফিরে পায়। তার মাথায় লেখা আসতে থাকে। নতুন নতুন সব আইডিয়া। সে আগের থেকে আরো ভাল লিখতে পারছে। সুন্দরী আর লেখার নেশা আরো বেড়ে যায় তার।
আনিন্দ্যের আচরন অস্বাভাবিক, ইদানিং বেপারটি স্ত্রী খেয়াল করছে। ব্যাপারটি সে টের পেয়ে যায়, শুরু হয় নতুন দ্বন্দ্ব। সুন্দরী আর আসছে না, আনিন্দ্যের লেখা আবার থেমে যায়। এখন তার অবস্থা আগের থেকে আরো খারাপ। একদিন ঘটল আরেক কাকতালিও ঘটনা। আনিন্দ্য জামান এবার আরো অস্থির হয়ে যায়। এভাবে চলতে থাকলে আর কোনদিন সে লিখতে পারবে না…হাবিব জাকারিয়া উল্লাসের রচনায় এমনি এক গল্প নিয়ে নাট্য নির্মাতা অসীম গোমেজ নির্মাতা প্রতিস্ঠান ড্রীম আইয়ের ব্যানারে নির্মান করলেন বিশেষ নাটক ইনেস্পায়ারেশন।
নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম,মৌটুসী বিশ্বাস,নাদিয়া আহমেদ,নিতুল কুমার মন্ডল এবং আরো অনেকে।নাটকটি প্রসংগে নির্মাতা প্রতিস্ঠান ড্রীম আইয়ের কর্নধার আদিত্য রহমান জানালেন সম্প্রতি বেসরকারী জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি সম্প্রচারিত হবে।

Leave A Reply

Your email address will not be published.