এবার ‘বেঈমান’ নিয়ে আসছেন ইমন খান

0 43

বিনোদন প্রতিবেদক :  ‘আজো প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’‌ এই এক গানেই বদলে গেছে ইমন খানের জীবন। ২০০৮ সালে প্রকাশিত তাঁর একক অ্যালবাম ‘কেউ বোঝে না মনের ব্যথা’র গান এটি। অথচ গানটির কারণে অ্যালবামের নামটাই ঢাকা পড়ে যায়! সবাই দোকানে গিয়ে বলতেন, ‘আজো প্রতিরাতে জেগে থাকি’ অ্যালবামটি দেন। এটি ছিল তার প ম একক অ্যালবাম। 

অনেক সংগীতশিল্পীর মতো ইমন খানও যেন হারিয়ে যেতে বসেছিলেন। কিন্তু আবার ঘুরে দাঁড়িয়েছেন। ধ্রুব মিউজিক স্টেশন করে দিয়েছে সেই সুযোগ। ২০১৮ সালের শেষের দিকে ‘ধ্রুব মিউজিক কটেজ’ থেকে প্রকাশিত ‘ভুল মানুষের ঘর’ দিয়ে নতুন করে আলোচনায় আসেন ইমন। নব যাত্রায় দৌড়াতে শুরু করেন ইমন খান।

এবারের  ঈদে আসছে জনপ্রিয় এই কন্ঠশিল্পীর নতুন গান ‘বেঈমান’। আহমেদ রিজভী’র কথায় গানটির সুর করেছেন অভি আকাশ আর সঙ্গীতায়োজন করেছেন তরিক। প্রাপ্তি, অপ্রাপ্তি , প্রেম, প্রতারনা আর বিরহের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সরাজ দেব। ভিডিওতে আলভি মামুন ও তামান্না তাবাসসুম এর  সাথে দখা যাবে ইমন খানকেও।

ইমন খান জানালেন, রিজভী ভাইয়ের কথায় অসাধারণ গান করলাম। আমার শ্রোতারা যে ঘরানার গান পছন্দ করেন ‘বেঈমান’ ঠিক সেই রকম গান। ভিডিওটিও পছন্দ হওয়ার মতো। আশা করছি ভালো লাগবে সবার।

আগামী  ২৬ জুলাই, রবিবার ধ্রুব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্র্যাযাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপ এ এমনটাই জানালো ধ্রুব মিউজিক স্টেশন।

Leave A Reply

Your email address will not be published.