এবার ২ বাসের রেষারেষিতে থেঁতলে গেল পথচারীর পা

0 378

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর মহাখালীতে ফের বাসচাপায় পা হারাল মো. নুরুল আমিন (৬০) নামের এক পথচারী। বৃহস্পতিবার (১৮) মহাখালী রেলক্রসিং পার হতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। অভিযোগ রয়েছে, বিআরটিসি ও ৬ নম্বরের একটি বাসের রেষারেষিতে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত নুরুল আমিনকে দ্রুত প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় পুলিশ প্রথমে আয়েশা মেমোরিয়াল হাসপাতাল ও পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করে।

বনানী থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. বেলাল হোসেন জানান, ঘটনা পর ঘাতক বাস দুটির মধ্যে ৬ নম্বর বাসটি আটক করে মহাখালী ট্রাফিক পুলিশ। বাসটি বনানী থানা হেফাজতে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, ঘাতক বাস দুটি ছিল ৬ নম্বর ও বিআরটিসি বাস। দুটি বাসই যাচ্ছিল ফার্মগেটের দিকে। বাস দুটির মধ্যে রেষারেষি চলছিল। রাস্তা পার হতে গিয়ে ওই ব্যক্তি হাত দেখান। বাসচালকের দৃষ্টি আকর্ষণ করে এক মধ্য বয়সী বলছিলেন, আমি আগে পার হই এরপর যান। কিন্তু হেলপার বলছিল ডানে চাপাও। ডানে বিআরটিসি বাস। ৬নং বাসের চালক ডানে চাপ দেয়ায় আইল্যান্ডের সাথে ঝুঁকেও রক্ষা পাননি পথচারী নুরুল আমিন। ৬নং বাসটির পেছনের চাকায় পিষ্ট হয় তার বাম পা। আঘাত পান ডান পায়েও।

নুরুল আমিন থাকেন রাজধানীর খিলগাঁও এলাকায়। তার গ্রামের বাড়ি পাবনার বেড়া থানার মধুপুরে।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.