এস.এস.সি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

0 90

রিপন আলী, মোহনপুরঃ রাজশাহীর মোহনপুর উপজেলার মুক্তার হোসেন (১৬) নামের এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।১৬ জুলাই বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। শুক্রবার ভোরে দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।নিহত স্কুল ছাত্র মুক্তার হোসেন মৌগাছি ইউনিয়নে চাঁদপুর পশ্চিমপাড়া  গ্রামের  জয়নাল আবেদীনের ছেলে। সে বসন্তকেদার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর অধ্যয়রত ছিল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহমেদ জানান, ১৬ জুলাই বৃহস্পতিবার জনৈক ব্যক্তি ছইমুদ্দিন বাঁশবাগানে রাতের কোনো এক সময় পরিবারের অগোচরে ঘর থেকে বেরিয়ে যায় সে। ভোরে তার লাশ উদ্ধারের খবর জানতে পারেন স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।ওসি আরো জানান, রাতে বাড়ির অদূরে বাঁশ বাগানে মধ্যে মুক্তাকে কুপিয়ে হত্যার পর তার লাশ  ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং মাথায় ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন রয়েছে।কারা কি কারণে স্কুলছাত্র  মুক্তাকে হত্যা করেছে সে সম্পর্কে কিছুই জানাতে পারেনি পরিবারের স্বজনরা।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x