ঐশীর ‌‘আদম’র মহরত অনুষ্ঠিত

0 183

বিনোদন ডেস্ক: বাংলাদেশের দক্ষিণাঞ্চলের আশির দশকের গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হচ্ছে সিনেমা ‘আদম’। এতে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী ও ‘স্বপজাল’খ্যাত অভিনেতা ইয়াশ রোহান।

ঐশীর এটি দ্বিতীয় সিনেমা। ‘আদম’ র আগে তিনি ‘মিশন এক্সট্রিম’ ছবিতে অভিনয় করেছেন। দ্বিতীয় ছবিতেই চ্যালেঞ্জটা বেশি হয়ে গেছে বলে মনে করছেন ঐশী। সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘দ্বিতীয় ছবিতেই এমন চ্যালেঞ্জ নিতে হবে এটা ভাবিনি কখনো। ক্যারিয়ারের প্রথমেই এমন চ্যালেঞ্জ নিতে ভয় আনন্দ দুটোই অনুভব করছি।’

ইয়াশ রোহান বলেন, এখন পর‍্যন্ত যতো কাজ করেছি সেগুলোর চেয়ে ‘আদম’ এ আমার চরিত্র অন্যরকম। সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী। চরিত্রের সঙ্গে মিশে গিয়ে কাজটা করতে চাই। সবার কাছে দোয়া চাইছি।

ছবিটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরণ। এর চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাসুদ পারভেজ। তামিম হোসেনের প্রযোজনায় ছবির শুটিং শুরু হবে ২৬ আগস্ট।

‘আদম’-এ ঐশী-রোহান ছাড়া আরও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল, নাসরিন ও রোদেলা হৃদ্যসহ অনেকে।

Leave A Reply

Your email address will not be published.

x