কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত

0 ২২৪

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে আজিজ (২৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আজিজ টেকনাফ সদর ইউনিয়নের ডেইল পাড়ার ছালেহ আহাম্মদের ছেলে।

শনিবার (১৯ অক্টোবর) মধ্যরাতে উপজেলার মেরিনড্রাইভ সড়কের মহেশখালীয়া পাড়াসংলগ্ন নৌকাঘাট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, আজিজ মাদক বিক্রেতা ছিলেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি বন্দুক, ৭ রাউন্ড কার্তুজ ও ৩ হাজার পিস ইয়াবা উদ্ধারের দাবি করেছে পুলিশ।

এ ঘটনায় টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিশকাত ও কনস্টেবল রোমন দাশ গুলিবিদ্ধ হয়েছেন বলেও উল্লেখ করেছেন পুলিশ।ব্রেকিংনিউজ

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের ভাষ্যমতে, শনিবার রাত ৯টার দিকে টেকনাফের চিহ্নিত ইয়াবা বিক্রেতা আজিজকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে মহেশখালীয়া পাড়ার নৌকাঘাট এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যাওয়া হয়। এখানে পৌঁছালে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আজিজকে উদ্ধার করা হয়ে। তাকে টেকলাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আজিজকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে মারা যান আজিজ।

 

Leave A Reply

Your email address will not be published.