করোনাভাইরাস গোবিন্দগঞ্জে একই পরিবারের ৫ জনসহ আক্রান্ত ৮

0 41

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের পৌর মার্কেটের কাপড় ব্যাবসায়ী করোনায় মৃত সুদর্শনের পরিবারের আরও ৫ সদস্যসহ নতুন করে ৮জন করোনায় হয়েছেন। 

জানা গেছে, সুদর্শন করোনায় আক্রান্ত হয়ে গত ২২মে করোনা ফলাফল আসার পূর্বেই মারা যান। ঐ ব্যাক্তির সংস্পর্শে আসা তার পরিবারের ১২জন সদস্যের নমুনা সংগ্রহ করে গত ২৩ ও ২৪ মে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা কুইক রেসপন্স টিম রংপুর পিসিআর ল্যাবে পাঠান। 

আজ শনিবার তাদের নমুনার ফলাফলে আবারও সুদর্শনের পরিবারের নতুন করে ৫ জনের করোনা পজিটিভ আসে। এরা হলেন সুব্রত কুমার(৩৯), সাগর বণিক(২৭), দেবব্রত দেবনাথ(৪৪), সুজলা রানী(৩১)ও মৌসুমী রানী(২৭) । এর আগে সূদর্শনের স্ত্রী সুফলাও করোনায় আক্রান্ত হন। 

এ ছাড়া ওই দোকানের কর্মচারী উপজেলার কামারদহ ইউনিয়নের লালবাগ গ্রামের নিত্য রঞ্জন (৪০)সহ পৌর এলাকার পুরাতন গোবিন্দগঞ্জের ফারুক আহমেদের স্ত্রী মঞ্জরী মোর্শেদ (৪০) ও উপজেলার দরবস্ত ইউনিয়নের আখেরা ফতেপুর গ্রামের রাফি(২৫) করোনায় আক্রান্ত হয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম জানান, কাপড় ব্যাবসায়ীর পরিবারের ৫জন সদস্যসহ গোবিন্দগঞ্জ উপজেলায় শনিবার নতুন করে ৮জন আক্রান্ত হয়েছেন এবং এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮ জনে।

Leave A Reply

Your email address will not be published.