শাজাহানপুরে করোনা’য় কর্মহীনদের মাঝে ত্রান বিতরন করলেন সাবেক এমপি লালু

370

বগুড়া প্রতিনিধিঃ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, সাধারণ দরিদ্র মানুষের নিবেদিত প্রান বিএনপি। বিএনপি সবসময় মানুষের কল্যাণে কাজ করে আসচ্ছে। পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা (ইবাদত) করা এবং সকল’কে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানান তিনি। শুক্রবার বগুড়ার শাজাহানপুরের চাঁচাইতারা-মাদলা যুক্ত উচ্চ বিদ্যালয় মাঠে করোনা ভাইরাস এর কারনে কর্মহীন ২শতাধিক দুঃস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা সাখাওয়াত হোসেন, মাঝিড়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি খায়রুল বাশার, খোট্রাপাড়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক, বিএনপি নেতা জাহিদুল ইসলাম বকুল, জাহাঙ্গীর আলম, গাবতলী থানা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, যুবদল নেতা জাহাঙ্গীর আলম পোটল, আজিজুল হক, আলমগীর হোসেন, আনোয়ার হোসেন, গাবতলী থানা ছাত্রদলের সাবেক আহবায়ক মহব্বত আলী ও ছাত্রদল নেতা দুলাল মিয়া প্রমূখ।

 

করোনা’য় কর্মহীনদের মাঝে গাবতলী নশিপুর ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ

বগুড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত চাল ও আলু গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী নশিপুর ইউনিয়ন পরিষদ চত্তরে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল ও ৩কেজী আলু) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম মিন্টু। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য শহিদুল্লাহ প্রাং, মোখলেছার রহমান, ইউপি সচিব জাহাঙ্গীর আলম’সহ এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাম পুলিশ প্রমূখ। উল্লেখ্য (নশিপুর ইউনিয়নে কর্মহীন মানুষদের জন্য ২মেট্রিক টন চাল এবং জন প্রতি ৩কেজী করে আলু বরাদ্দ দেয়া হয়। যা জনপ্রতি ১০কেজী করে চাল ও ৩কেজী করে আলু মোট ২শত জন কর্মহীন মানুষ পাবে)।

 

করোনা’য় কর্মহীনদের মাঝে গাবতলী কাগইল ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ

বগুড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী কাগইল নায়েব উল্লা সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে সমাজসেবক বাবলু মিয়া ও তাঁর বড়পুত্র ফুটবল খেলোয়ার আলমগীর হোসেনের উদ্যোগে ইউনিয়নের প্রায় ২শতাধিক কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান (খাদ্য) সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসা সভাপতি আজমল হোসেন শীষ, সমাজসেবক বাবলু মিয়া আকন্দ ও ফুটবল খেলোয়ার আলমগীর হোসেন, আলাদী আলাম, আরাফাত রহমান’সহ এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাম পুলিশ প্রমূখ। ত্রান সামগ্রী মধ্যে ছিল ( চাল, লবন, মসুর ডাল ও সাবান)।

x