করোনায় মৃত ব্যক্তির জানাযায় এম.পি আয়েন উদ্দিন

0 24

রিপন আলী, মোহনপুরঃ রাজশাহীর মোহনপুরে করোনায় আক্রান্ত হয়ে মৃত ড. শহীদুল্লাহ প্রামাণিকের জানাযা শেষে দাফন করলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। শনিবার (২০ জুন) দুপুরে তার দাফন সম্পন্ন করা হয়। মৃত শহিদুল্লাহ (৫৫) মোহনপুর উপজেলার সইপাড়া গ্রামের হাবিবুল্লাহ প্রামাণিকের ছেলে। 

 

করোনায় মৃত ব্যক্তির জানাযায় এমপি আয়েন উদ্দিন স্থানীয় ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ড. শহীদুল্লাহ বেশকিছু দিন থেকে নানা রোগে ভুগছিলেন। এরপর অন্যান্য চিকিৎসার পাশাপাশি তার শরীরের নমুনা পরীক্ষা শেষে গত ৩ জুন করোনা পজেটিভ পাওয়া যায়। তখন থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরিস্থিতির অবণতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। 

 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ জুন) সকাল ৯টার দিকে মারা যান। মৃত শহিদুল্লাহ রাজশাহীতে বসবাস করতেন। তার এক ছেলে ও এক মেয়ে। তার মৃত্যু খবর পেয়ে জানাজা ও দাফন কাজ সম্পন্ন করতে ছুটে যান রাজশাহী-৩ আসনেরসংসদ সদস্য মো. আয়েন উদ্দিন। এসময় এমপি আয়েন উদ্দিন বলেন, আমি জনগণের ভোটে নির্বাচিত। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা মহামারিতে ঘরে বসে নেই।

 

 তিনি মৃত্যু ভয় উপেক্ষা করে জনগণের পাশে দাঁড়িয়েছেন। আমি বঙ্গবন্ধু র আদর্শের রাজনীতি করি। আমি প্রধানমন্রী জননেত্রী শেখ হাসিনার কর্মকান্ডে উজ্জীবিত হয়ে মানুষের পাশে দাড়ানো শিখেছি। করোনা মহামারিতে আমার মানুষ মারা যাবে আর আমি ভয়ে ঘরে থাকবো এটা হতে পারে না। মরণ আসলে মরতে হবে। মরণের প্রস্তুতি নিয়ে জীবন চালাতে এই বিস্বাসে করোনায় মৃত শহিদুল্লাহর জানাজায় শরিক হয়েছি। শুধু এটাই নয়; আল্লাহ না করুক করোনায় আরও যদি কেউ মারা যায় কেউ তার জানাযায় না গেলেও আমি একাই গিয়ে তার জানাযা সম্পন্ন করব। 

 

 এসময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মদসহ রামেক মেডিকেলের বিশেষ টিমের সদস্যবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.