করোনা উপসর্গ মৃত্যুতের সৎকার করলেন ইউএনও চেয়ারম্যান

0 23

নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের জংলী এলাকায় বিধান সরকার(৪৭) নামে ঢাকা ফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নওগাঁ জেলার রানীনগর উপজেলার দুলাল সরকারের ছেলে। তিনি গতরাতে করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে নাটোরের জংলীতে মামার বাড়িতে এসেছিলেন। 

বুধবার(১লা জুলাই) সকালে ওই ব্যক্তির মৃত্যু হয়। তেবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর আলী প্রধান জানান, মঙ্গলবার রাত ৮টায় তিনি জংলী এলাকার প্রয়াত মামা কাত্তিক সরকারের বাড়িতে আসেন। রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন বিধান সরকার। বুধবার সকালে তিনি ঘুম থেকে উঠতে দেরী করেন। 

বাড়ির লোকজন ভেবেছিলো দীর্ঘ পথ পাড়ি দিয়ে ক্লান্ত থাকায় তিনি ঘুমাচ্ছেন। একপর্যায়ে সন্দেহ হলে বাইরে থেকে ডাকাডাকি করে তার কোন সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে দেখা যায় তিনি মারা গেছেন। বিধান করোনায় আক্রান্ত মনে করে কেউ তার সৎকারে এগিয়ে আসেনি। এমনকি কেউ বাড়ি নওগাঁয় তার মরদেহ নিতে চাননি। তাই দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহায়তায় জংলী শ্মশানে বিধান সরকারের সৎকার করা হয়েছে। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) জাহাঙ্গীর আলম বলেন, করোনা ভেবে কেউ বিধান সরকারের সৎকারে এগিয়ে আসেনি। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে সাথে নিয়ে রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক এনে মৃতের সৎকার করা হয়েছে। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে ওই ব্যক্তির।

Leave A Reply

Your email address will not be published.