করোনা জয় করে কর্মে ফিরেছে রাজশাহী রেঞ্জাধীন ৮০ পুলিশ সদস্য

0 105

প্রেস রিলিজ: প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধ যুদ্ধে সম্মুখ লাইনের যোদ্ধা হিসেবে নিরন্তর কাজ করে চলেছে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য। আজকের দিন পর্যন্ত রাজশাহী রেঞ্জাধীন আটটি জেলা ও বিভিন্ন ইউনিটের করোনা টেস্টে পজিটিভ সনাক্ত ৮০ জন দেশপ্রেমিক পুলিশ সদস্য করোনা ভাইরাস জয় করে কর্মস্থলে নিজ নিজ দায়িত্বে যোগদান করেছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এর মধ্যে  বিভিন্ন পদমর্যাদার ৭৫ জন পুরুষ পুলিশ সদস্য ও ০৫ জন নারী পুলিশ সদস্য। সংগৃহীত নমুনা পরীক্ষা-নিরীক্ষা করার পর বিশেষজ্ঞ চিকিৎসকগণ তাদের করোনা মুক্ত ও সুস্থ করেছেন। আক্রান্ত পুলিশ সদস্যগণ বিভিন্ন জেলা পুলিশ হাসপাতালগুলোতে চিকিৎসা সেবা গ্রহণ করেছেন।

রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) একে এম হাফিজ আক্তার, বিপিএম (বার) এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে তাদের সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি রাজশাহী রেঞ্জের ডিআইজি রাজশাহী রেঞ্জাধীন আটটি জেলা ও বিভিন্ন ইউনিটের পুলিশ সুপারদের করোনা প্রতিরোধে করণীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেছেন।

ডিআইজি করোনা ভাইরাস থেকে সুস্থ হওয়া সকল দেশপ্রেমিক পুলিশ সদস্যদের অভিনন্দন জানান এবং বর্তমানে যারা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.

x