‘কল্কি’ তে মেকআপ করতে কত ঘণ্টা লেগেছিল অমিতাভের?

0 ৬৯
অশ্বত্থামা লুকে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। ছবি : ইন্সটাগ্রাম থেকে নেওয়া

বক্স অফিসে ঝড় তুলছে নাগ আশ্বিনের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা। ইতোমধ্য়েই বক্স অফিসে ৬০০ কোটি পার করেছে এই সিনেমাটি। তবে বক্স অফিসের অঙ্কের বাইরেও, কল্কির আসল ম্যাজিক কিন্তু অমিতাভ বচ্চন। ৮১ বছর বয়সেও, অমিতাভ পর্দায় এসে এমন হইচই ফেলে দিয়েছেন, যে তাঁর কাছে এই প্রজন্মের প্রভাস একেবারে ফিকে। অশ্বত্থামা লুকে একেবারে তাক লাগিয়েছেন অমিতাভ। কিন্তু জানেন, এই মেকআপ নিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে অমিতাভকে। প্রায় ১০ ঘণ্টা একটানা বসে থেকে এই মেকআপ সেরেছেন অমিতাভ।

সম্প্রতি অমিতাভের অশ্বত্থামা লুকের ছবি শেয়ার করে মেকআপ আর্টিস্ট করণদীপ সিং লিখলেন, ‘কল্কির পুরো টিমকে শুভেচ্ছা। বক্স অফিসে যেভাবে ঝড় তুলেছে এই সিনেমা। তা দেখে বোঝা যাচ্ছে, কল্কি গোটা বিশ্বে রেকর্ড করবে। আর রেকর্ডের নেপথ্যে রয়েছে অমিতাভের অশ্বত্থামা লুক। অনেক ঘণ্টা ধরে এই মেকআপ চলেছে। এত বড়মাপের স্টার হয়েও, এতক্ষণ ধরে বসে মেকআপ করেছেন তিনি, তা অনুপ্রেরণা জোগায়।’

ইতোমধ্যেই নাগ অশ্বিনের নতুন সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’ হইচই ফেলে দিয়েছে গোটা দেশে। অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন অভিনীত এই সিনেমাতে আলাদা করে নজর কেড়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

গত ২৭ জুন সিনেমাটি রিলিজের প্রথম দিন বিভিন্ন ভাষায় টু ‘ডি’ এবং থ্রি ‘ডি’ ভার্সনে আয়ের নিরিখে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এই সিনেমা। মাত্র চার দিনেই ‘কল্কি’ ছুঁয়ে ফেলে ৫‘শ কোটির মাইলস্টোন। শেষ হিসেবে পাওয়া পর্যন্ত সিনেমার আয় প্রায় ৬‘শ কোটি। এবার হাজার কোটির মাইলস্টোন ছোঁয়ার অপেক্ষা।

Leave A Reply

Your email address will not be published.