কান্নার ভিডিওটি গৌরীর নয়, শাহরুখের ম্যানেজার পূজার

2

মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে শুনানির পর গতকাল ছেলে আরিয়ান খান জামিন না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার গৌরী খান—টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যম গতকাল এ খবর প্রকাশ করলেও আজ বলিউড লাইফের ফ্যাক্ট চেক টিমের দাবি, ভিডিওতে কান্নারত ওই নারী গৌরী নন, তিনি শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি।

বলিউড লাইফের প্রতিবেদন বলছে, গতকাল আরিয়ান খানের জামিন শুনানির পরে সামাজিক পাতায় একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে সাদা শার্ট পরা এক নারীকে গাড়ির ভেতর কান্নারত দেখা যায়। ভক্তরা অনুমান করেন, ওই নারী শাহরুখপত্নী গৌরী খান, যিনি সন্তানের জামিন আবেদন আদালত কর্তৃক নাকচ হওয়ার পর ভেঙে পড়েন। যদিও প্রকৃত সত্য হলো, ভিডিওতে কান্নারত ওই নারী গৌরী খান নন। আদালতে গৌরী বা শাহরুখ কেউই উপস্থিত ছিলেন না। আদালতে শুনানির সময় উপস্থিত ছিলেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি, যিনি এই সুপারস্টারের পরিবারের প্রতিনিধি।

টাইমস অব ইন্ডিয়ার খবর, মাদক মামলায় গতকাল শুক্রবার জামিন নামঞ্জুর করে বলিউড সুপারস্টার শাহরুখ খান ও ডিজাইনার গৌরী খানের ছেলে আরিয়ান খানসহ অভিযুক্তদের আর্থার রোডের জেলে প্রেরণের আদেশ দেন আদালত। আর মুনমুন ধমেচাসহ অপর নারীকে পাঠানো হয় বাইকুল্লা নারী কারাগারে।

যা হোক, আরিয়ান গ্রেপ্তারের পর শাহরুখ খান ও গৌরী খান বলিউড তারকা ও রাজনীতিকদের কাছ থেকে সমবেদনা ও সমর্থন পাচ্ছেন। খান পরিবারের পাশে দাঁড়িয়েছেন সালমান খান, হৃতিক রোশন, পূজা ভাট, রাভিনা ট্যান্ডন, বিশাল দাদলানি ও জনি লিভারসহ অনেকে।

আরিয়ান খান এখন কারাগারে রয়েছেন। তাঁর আইনজীবীরা সেশন কোর্টে যাবেন। সম্ভবত আগামীকাল সোমবার তাঁর জামিন শুনানি হবে।

x