কাফনের কাপড় ও চিরকুট পাঠিয়ে যুবলীগ নেতাকে হত্যার হুমকি

0 ৭৪
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার সাহাগোলা ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুস ছালাম (৩৪) কে কাফনের কাপড় ও চিরকুট পাঠিয়ে হত্যার হুমকি দেয়ার অভিযোগ ওঠেছে। এঘটনায় আব্দুস ছালাম শুক্রবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ছালাম উপজেলার হাতিয়াপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে।
আব্দুস ছালাম জানান,পাওনা টাকাকে কেন্দ্র করে পারিবারিক ও সামাজি বিরোধের জের ধরে একই গ্রামের  আহাদ আলীর ছেলে বানেজ আলীর (৩৭) সাথে মামলা চলছে। মামলার জের ধরে বৃহ বৃহস্পতিবার বিকেলে গ্রামের একটি চা-স্টলে উভয়ের মধ্যে কথা কাটা-কাটি হয়। সে সময় বানেজ আলী তাকে নানানভাবে হুমকি ধামকি দিয়ে চলে যায়।
শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ী থেকে দরজা খুলে বের হতেই দেখতে পান দরজার সামনে কাফনের কাপড় পরে আছে এবং কাপড়ের উপর একটি চিরকুট রয়েছে। আব্দুস ছালাম বলেন,চিরকুটে লেখা আছে-মো: সালাম তুই বেসি বারাগেছু তুই ভাল মন্দ খাইলে তোর মোরার সময় ওয়েগেছে তোক কোরবানি দিমু ঈদের আগে-ইতি তোর বাপ।
ছালাম বলেন,বিকেলে হুমকি ধামকি এবং রাতেই এমন কাফনের কাপড় এবং হত্যার হুমকির চিরকুট বানেজ আলীই দিতে পারে বলে ধারনা করছেন তিনি। এঘটনায় বানেজ আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এব্যাপারে জানতে বানেজ আলীর মোবাইল ফোনে একাধিকবার কল দিয়ে মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন,কাফনের কাপড় ও চিরকুট লিখে হত্যার হুমকির ঘটনায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আব্দুস ছালাম। ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.