কামালের গণফোরামে সাবেক ১০ সেনা কর্মকর্তা

0 174

স্টাফ করেসপন্ডেন্ট: জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক দল গণফোরামে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন ১০ জন সাবেক সেনা কর্মকর্তা। এসময় তারা নির্বাচনে অংশ নেওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেছেন।

সোমবার (৯ নভেম্বর) বিকেলে মতিঝিলে ঐক্যফ্রন্ট প্রধান ড.কামাল হোসেনের চেম্বারে আনুষ্ঠানিকভাবে গণফোরামে যোগদান করেন সাবেক ১০ সেনা কর্মকর্তা।

যোগদান অনুষ্ঠানে গণফোরাম ড. কামাল হোসেন অল্প সময়ের জন্য ছিলেন। পরে পারিবারিক একটি অনুষ্ঠানের কারণে তিনি বের হয়ে যান।

এই ১০ সাবেক সেনা কর্মকর্তা হলেন- মুক্তিযোদ্ধা লেফটেনেন্ট কর্ণেল অব. খন্দকার ফরিদুল আকবর (পিএসসি এমডিএস), প্রফেসর লেফটেনেন্ট কর্ণেল (অব.) শেখ আকরাম আলি, লেফটেনেন্ট কর্ণেল (অব.) মোহাম্মদ শহিদুল্লাহ পিএসসি এমডিএস, মেজর অব. মাসুদুল হাসান পিএইচডি, মেজর অব. মো. ইমরান, মেজর অব. মো. বদরুল আলম সিদ্দিক পিএসসি, স্কোয়াডন লিডার আলহাজ মো. ফোরকান আলম খান, লেফটেনেন্ট কর্ণেল (অব.) এ এফ এম নুরুদ্দিন পিএসসি, স্কোয়াডন (অব.) মো. হাবিব উল্লাহ ও স্কোয়াডন লিডার (অব.) মো. মাহমুদ।

এ সময় গণফোরামের কার্যকরী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী বলেন, ‘১০ জন সাবেক সামরিক কর্মকর্তা গণফোরামের মাধ্যমে আমাদের জোটে যোগদান করেছেন। আমরা একটি লড়াই সংগ্রামের মধ্যে আছি। এই ১০ জন ভোটের লড়াইয়ে অবতীর্ণ হবেন। বিশেষ করে জাতীয় ঐক্যফ্রন্টের মাধ্যমে শুভ পরিবর্তনের লক্ষ্যে আমরা ৩০ ডিসেম্বর নির্বাচনে যাচ্ছি। বাংলাদেশের জন্য ওই দিনটি চ্যালেঞ্জের।’

ঐক্যফ্রন্টে যোগদান করে অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল খন্দকার ফরিদুল আকবর বলেন, ‘দেশের এই ক্রান্তিকালে ড.কামাল হোসেনের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে ঐক্যবদ্ধ হয়েছি। বাংলাদেশ একটি হোমোজেনিয়াস কাট্রি। ড. কামাল হোসেনের নেতৃত্বে বাংলাদেশ উচ্চমধ্যম আয়ের দেশে পরিণত হবে।’

এর আগে সাবেক অর্থমন্ত্রী শাহ এম এস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া গণফোরামে যোগদান করেন এবং গতকাল রবিবার হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসন থেকে ধানের শীর্ষ প্রতীকে নির্বাচনের জন্য ড.কামালের হাতে মনোনয়ন ফরম জমা দেন।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.