কিছুদিন ধরে চলা আগুনের ঘটনায় নাশকতার তথ্য পেয়েছেন গোয়েন্দারা : ওবায়দুল কাদের

২৫৭
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি : সংগৃহীত

কিছুদিন ধরে চলা অগ্নিকাণ্ডের ঘটনায় গোয়েন্দারা কিছু নাশকতার তথ্য পেয়েছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘যারা এমনটি করছে, তাদের সে আগুনেই পুড়তে হবে।’

রাজধানীর মোহাম্মদপুরের টাউন হল মাঠে আজ রোববার মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আওয়ামী লীগের অবস্থান জনগণের বিরুদ্ধে নয়, সাম্প্রদায়িকতা এবং বিএনপির মিথ্যাচারের বিরুদ্ধে।

ওবায়দুল কাদের বলেন, ‘বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন, আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিচ্ছেন, নিশ্চিত করছেন অর্থনৈতিক মুক্তি। আর এ উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চলছে ষড়যন্ত্র।’

এ সময় দেশের চলমান উন্নয়ন প্রকল্প এবং সরকারের সাফল্য তুলে ধরে আগামী নির্বাচনে দলকে বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তারের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সংসদ সদস্য সাদেক খান, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মিয়াচান প্রমুখ।

Comments are closed.