কিয়ারার জন্মদিনের সেরা উপহার রামচরণ

65

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির জন্মদিনের এখনও পর্যন্ত পাওয়া উপহার সেরা উপহার কী? নিজের ২৯ তম জন্মদিনে এই প্রশ্নের উত্তর জানিয়েছেন এই অভিনেত্রী।

গুঞ্জন আগে থেকেই ছিল, গতকাল নিজের জন্মদিনে অফিসিয়ালি তেলেগু সুপারস্টার রামচরণের ১৫ তম সিনেমায় তাঁর রিপরীতে কাজ করার ঘোষণা দিয়েছেন কিয়ারা। যে সিনেমাকে তিনি এখনও পর্যন্ত জন্মদিনে পাওয়া উপহার বলে উল্লেখ করেছেন।

জন্মদিনে এক বার্তায় কিয়ারা আদভানি জানিয়েছেন, ‘এটা এখনও পর্যন্ত পাওয়া আমার অন্যতম সেরা জন্মদিনের উপহার। আমি এই বিখ্যাত সংস্থার সঙ্গে কাজ করতে একদিকে যেমন আগ্রহী, তেমনই একটু ভয়ও হচ্ছে। কবে শুট শুরু হবে সেই অপেক্ষায় রয়েছি। আশা করছি নিজের অভিনয় প্রতিভা দেখানোর বড় সুযোগ পাব।’

বলিউড হাঙ্গামা ও হিন্দুস্তান টাইমসসহ একাধিক ভারতীয় গণমাধ্যমের খবর, রামচরণের ১৫ তম এই সিনেমা মুক্তি পাবে তেলেগু, তামিল, হিন্দি ভাষায়। সিনেমাটি পরিচালনা করবেন এস. শঙ্কর। যৌথভাবে প্রযোজনা করবে শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশন ও প্যান ইন্ডিয়া ফিল্মস।

এর আগে ২০১৯ সালে ‘বিনয়ী বিদেয়ী রমা’ সিনেমায় দেখা মিলেছিল রামচরণ-কিয়ারা আদভানি জুটিকে।

আগামী ১২ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে কিয়ারা আদভানি ‘শেরশাহ। এছাড়া ‘ভুলভুলাইয়া ২’, ‘জুগ জুগ জিও’সহ বেশ কিছু সিনেমা আছে এই অভিনেত্রীর হাতে।

x