কি করে বানালেন এমন ঈর্ষণীয় ফিগার

0 391

বিনোদন ডেস্ক : ভারতীয়দের কাছে রীতিমত তারকা বনে গেছেন ঈশ্বরী পাতিল। রহস্যটা কি? রহস্য তার ফিগার। কি করে বানালেন এমন ঈর্ষণীয় শরীর? কিভাবেইবা ধরে রাখেন এমন ফিগার?

বর্তমানে তার বয়স মাত্র ২৩ বছর। এই বয়সেই শিখে গেছেন ফিগার আকর্ষণীয় করার কৌশল। শুধু শিখেছেনই না। শেখাচ্ছেনও। হ্যাঁ, ঈশ্বরী মূলত খাদ্য ও ব্যায়াম পরামর্শ কেন্দ্র পরিচালনা করেন। ট্রেনিং দেন আকর্ষণীয় ফিগার ধরে রাখার। ফিটনেস ট্রেনিং দিয়েই তিনি এখন বিশ্বে ক্ষমতাশালী নারীদের একজন হয়ে উঠেছেন।

ই-মেইলেও ফিটনেস ও স্বাস্থ্যকর খাবার সম্পর্কে পরামর্শ দেন এই রমণী। ঈর্ষণীয় শরীর কাঠামো ঈশ্বরীর। অনেকেই এ কারণে তার ভক্ত। ঈশ্বরী মনে করেন, কেউ যদি ঈর্ষণীয় বডি ফিটনেস চান, তবে তাকে অবশ্যই যোগব্যায়াম সঠিকভাবে শিখতে হবে। তবে ভলভাবে করতে হিতে বিপরীতও হতে পারে।

সাধারণত যোগ ব্যায়ামের জন্য ঈশ্বরী আকর্ষণীয় জায়গায় বেছে নেন। এর মধ্যে নির্জন প্রাকৃতিক জায়গায়ই তার পছন্দ। সেই যোগ ব্যায়ামের ছবি আবার ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেন। সৌন্দর্যে অতুলনীয়া ঈশ্বরী রূপে-গুণে অনন্যা।

এই সুদর্শনা মনে করেন, যোগ ব্যায়াম কাউকে বদলে দেয় না, যোগ কাউকে হয়ে উঠতে সহায়তা করে। ইনস্টাগ্রামে অনুসরণকারী যারা, তাদেরকে নিয়েই তার পরিবার। যেসব মানুষ ফিটনেস ভালোবাসেন, তিনি তাদের সবার আত্মীয়।

ঈশ্বরী বলেন, ‘সাহসের সত্যিকার অর্থ হলো ভীত হওয়া এবং যখন তোমার হাঁটু কাঁপবে এবং হৃদয় দৌড়াবে, যেভাবেই হোক দৌড় দাও। দৃঢ় পদক্ষেপই একমাত্র পথ সত্যিই অর্থে এগিয়ে যাওয়ার। আর এটাই তোমার লক্ষ্য। এই বাণী আমার হৃদয়ে গাঁথা।’

তবে শুধু ফিগার, ফিটনেস নিয়েই নয়- পোশাক ও ফ্যাশনেও মনোযোগী তিনি। যে কারোর পক্ষেই তার দিকে তাকিয়ে চোখ ফিরে নেয়া কঠিন।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x