কুবিতে স্নাতক প্রথম বর্ষের সাক্ষাৎকার ২৪ ও ২৫ নভেম্বর

0 139

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণদের সাক্ষাৎকার গ্রহণ ২৪ ও ২৫ শে নভেম্বর অনুষ্ঠিত হবে। রোববার (২৪ নভেম্বর) সাড়ে ৯টা থেকে সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়ে চলবে সোমবার (২৫ নভেম্বর) বিকেল পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো. আবু তাহেরের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি বলা হয়েছে, আগামী ২৪ নভেম্বর ‘এ’ ইউনিটে ১-৬০০ মেধাক্রমের সাক্ষাৎকার নেওয়া হবে। একই ইউনিটে ৬০১-১৫১৮ মেধাক্রমে শুধু গণিত উত্তরকারী ও কোটায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে চলবে শেষ হওয়া পর্যন্ত। একই দিনে ‘বি’ ইউনিটে মানবিক থেকে ১-৫১৪ মেধাক্রমে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত, ব্যবসায় শিক্ষা থেকে ১-১০৪ মেধাক্রমে দুপুর ২টা থেকে এবং বিজ্ঞান ও কোটায় উত্তীর্ণদের ১-২৮২ পর্যন্ত ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়া ‘সি’ ইউনিটে ব্যবসায় শিক্ষা থেকে ১-২৫০ মেধাক্রমে ২৪ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এবং ২৫১-৪০০ মেধাক্রম বিকেল ৩টায়, মানবিক থেকে ১-৩২ মেধাক্রম ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে ২টা পর্যন্ত, বিজ্ঞান ও কোটায় উত্তীর্ণদের ১-৪৮ বিকেল ৩টায় সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, সাক্ষাৎকারের জন্য পরীক্ষার্থীদের এসএসসি ও এইচএসসির মূল নম্বরপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, কোটার প্রার্থীদের ক্ষেত্রে সরকার নির্দেশিত মূলসনদ ও তার ফটোকপি সঙ্গে আনতে হবে। ২৫ নভেম্বর সাক্ষাৎকার গ্রহণ শেষে ফল ঘোষণা করা হবে।

ফলাফল ঘোষণার পর বিষয় প্রাপ্তদের ভর্তির জন্য সময় দেয়া হবে ২৬ নভেম্বর থেকে ০৫ ডিসেম্বর পর্যন্ত এবং ১লা জানুয়ারি থেকে ক্লাস শুরু হওয়ার কথা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x