কুড়িগ্রামের রৌমারী অবৈধ ট্রাকটরে কেড়ে তছতাজা ১ মহিলার প্রাণ

0 156

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: অবৈধ ট্রাকটর (কাকড়ার) ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে নুরজাহান বেগম (৩৫) নামের এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (৩১ জানুয়ারী) বিকাল আড়াইটার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার খঞ্জনমারা গ্রামনামক স্থানে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

স্থানীয় সুত্রে জানা গেছে, মোটরসাইকেল যোগে নুরজাহান বেগম রৌমারী বাজারের উদ্যেশে আসতে ছিল। এসময় অপর দিক থেকে দ্রুতগতিতে আসা অবৈধ ট্রাকটর (কাকড়া) পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল চালকসহ মহিলা রাস্তার পাশে সটকে পড়ে। আশপাশের লোকজন আহত দুইজনকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে নেওয়ার পথে নুরজাহানের মৃত্যু হয়। মেডিকেল অফিসার ডা. জিনিয়া আরেফিন ওই মহিলার মৃত্যু নিশ্চিত করেন।

মোটরসাইকেল চালক মজিবুর রহমান হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছে। মৃত্যু নুরজাহান উপজেলার বন্দবেড় ইউনিয়নের ফলোয়ার চর গ্রামের নুর ইসলামের মেয়ে বলে জানা গেছে। অবৈধ ট্রাকটরের মালিক এরশাদুল একই ইউনিয়নের কুটিরচর খানপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে।

 

বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সড়ক দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে এবং আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x