কুড়িগ্রামের রৌমারী গাছকাটাকে কেন্দ্র করে যুবক খুন, আটক ১

8

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী গাছ কাটাকে কেন্দ্র করে ঘুষি ও দায়ের আঘাতে খুন করেছে এক মধ্য বয়সীকে। (১৫ সেপ্টেম্বর) বুধবার সকাল ৮ ঘটিকার সময় উপজেলার রৌমারী সদর ইউনিয়নের নতুন বন্দর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমজাদ হোসেন (৫৫) মৃত আব্দুর রশিদের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত ব্যাক্তিকে আটক করেছে পুলিশ । আটককৃত খুনের মূল হোতা হলেন মধু (৪৫) পিতা মৃত সমেজ উদ্দিন মাস্টার।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আমজাদ হোসেন একজন অটো ভ্যান চালক। পরিবারের একমাত্র উপার্জনক্ষম। তিনি ভোর বেলা অটো ভ্যান নিয়ে রৌমারী সদরে চলে যান। সকালের খাবারের উদ্দ্যেশ্যে বাড়িতে যায়।

বাড়ির পিছনে মধুর জমির সংলগ্ন থাকা অকাঠা ছোট একটি ধলির গাছ। গাছটি জমিতে ছায়া দেয়ার কারনে মধু কেটে ফেলে। গাছটি কাটার বাধা দেয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে মধু কিল ঘুষি ও ধারালো অস্ত্র দাঁ দ্বারা আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে।

তবে গাছের ছায়াদেয়া গাছ গুলো কাটাকাটি নিয়ে তাদের মধ্যে অনেকদিন থেকে বিরোধ চলে আসছিল। তৎক্ষণাত পরিবারের লোকজন রৌমারী হাসপালে আনার পথি মধ্যে মৃত হয়। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনা স্থলে গিয়ে তদন্ত পূর্বক লাশটি থানায় নিয়ে আসে।

রৌমারী থানা ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, মাসুদুর রহমান মধু নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় তিন চারজনকে আসামী করে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

x