কুড়িগ্রামের রৌমারী ট্রাক্টর চাপায় ভ্যানচালকের অকাল মৃত্যু

50

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারীতে ট্রাক্টর চাপায় মতিয়ার রহমান (৪০) নামের এক ভ্যান চালাক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঝগড়ারচর নামক এলাকার ডিসি রোডে এ ঘটনা ঘটে।

নিহত ভ্যান চালকের বাড়ি একই এলাকায়।প্রত্যক্ষদর্শীরা জানান, সকালের দিকে বাড়ি থেকে বের হয় বড়াইকান্দি বাজারে যাওয়ার পথে এই ঘটনা ঘটে। এলাকা সুত্রে আরো জানা গেছে মতিউর রহমান ট্রাক্টরে উঠে যেতে চাচ্ছিলেন বাজারে ।

ট্রাক্টরে উঠতে গিয়ে হাত পিছলে ট্রাক্টরের হুইলের নিচে পিষ্ট হয়ে মারা যান।পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরেও এলাকাবাসিরা উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় থানা পুলিশের সহযোগিতায় তাকে পারিবারিক কবস্থানে দাফন করার শিদ্ধান্ত নেয়া হয়। তবে কিন্ত কুড়িগ্রামের রৌমারী উপজেলা অবৈধ ট্্রাক্টরে পিষ্ট হয়ে অকালে অনেক মানুষের মৃত্যু হয়েছে। এতে এতে কারো বিরুদ্ধে আজো পর্যন্ত কোন মামলা করা হয়নি বলেও অনেকের অভিযোগ রয়েছে। প্রায়ই ঘটছে এই ধরনের মর্মান্তিক ট্রাক্টরের দূর্ঘটনা।

এ বিষয়ে রৌমারী থানার ওসি মোনতাছের বিল্লাহ বলেন, কারো অভিযোগ না থাকায় উভয়পক্ষের সম্মতিতে লাশ দাপনের ব্যবস্থা করা হয়েছে।

x