কোডিভ আক্রান্তদের সাহায্যে ঈদের সিনেমার লভ্যাংশ দেবেন সালমান

0 72
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা ভারত। সিনেমা ও টিভি শোর শুটিং স্থগিত রয়েছে। দ্বিতীয় দফায় মহারাষ্ট্র সরকার লকডাউন ঘোষণা করেছে। এ অবস্থায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসছেন বলিউডের অনেক তারকা। গত বছরের মতো এবারও ত্রাতার ভূমিকায় আবির্ভূত হয়েছেন সুপারস্টার সালমান খান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, কোভিড আক্রান্তদের সহায়তায় ‘রাধে’ সিনেমার লভ্যাংশ ত্রাণ তহবিলে অনুদান দেবেন সালমান খান ও জি এন্টারটেইনমেন্ট।

 

সালমান খান ফিল্মস ও জি যৌথভাবে ‘গিভইন্ডিয়া’র সঙ্গে ত্রাণ কার্যক্রম নিয়ে কাজ করছে। তারা কোভিড আক্রান্তদের জন্য চিকিৎসাসামগ্রী, অক্সিজেন সিলিন্ডার, কনসেনট্রেটর ও ভেন্টিলেটরসহ প্রয়োজনীয় সামগ্রী দিচ্ছে।

 

সম্প্রতি কোভিডে মারা যান কর্ণাটকের ১৮ বছরের এক তরুণের বাবা। সেই তরুণকে রেশন ও শিক্ষাসামগ্রী দিয়ে সহায়তা করেছেন সালমান খান।

করোনা-পরিস্থিতিতে সালমান খানের সঙ্গে যৌথভাবে সহায়তা কার্যক্রম পরিচালনা করছেন যুবসেনা নেতা রাহুল এস কানাল। তিনি একটি দৈনিককে জানিয়েছেন, তাঁরা ওই ছেলেটিকে খাদ্য ও শিক্ষাসামগ্রী দিয়েছেন। তিনি আরও জানান, প্রয়োজনে ছেলেটির জন্য আরও সাহায্য পৌঁছে দেবেন।

 

গেল বছর ভারতে যখন করোনা মহামারি বিরূপ প্রভাব ফেলেছিল, তখন ত্রাতার ভূমিকায় আবির্ভূত হয়েছিলেন সালমান খান। এ বছর ফের দেশটিতে করোনা ভয়াবহ রূপ ধারণ করেছে। কিছুদিন আগে পাঁচ হাজার করোনাযোদ্ধাকে খাদ্যসহায়তা দেন বলিউডের সাল্লু ভাই।

বলিউড সুপারস্টার সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এবারের ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ১৩ মে শুধু প্রেক্ষাগৃহে নয়, জি প্লেক্স ও টিভিতে ৫০টির বেশি দেশে মাত্র ২৯৯ রুপি বা ৩৪০ টাকায় দেখা যাবে সিনেমাটি।

 

সালমানের বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি ৫০টির বেশি দেশে ডিজিটাল মাধ্যমে দেখা যাবে। এ ছাড়া সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

 

প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ এ বছরের সবচেয়ে আলোচিত সিনেমা। রুপালি পর্দায় সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছে দর্শক। এই সুপারস্টারকে সবশেষ ২০১৯ সালে ‘দাবাং থ্রি’ সিনেমায় দেখা গিয়েছিল। ‘রাধে’ সিনেমায় সালমান খানের নায়িকা দিশা পাটানি। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদা ও জ্যাকি শ্রফকে।

 

Leave A Reply

Your email address will not be published.

x