কোথায় দুর্গাপূজা কাটাবেন মিম?

0 205

বিনোদন ডেস্ক : চলছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পূজায় উৎসবে মেতেছে ধর্ম-বর্ণ নির্বিশেষে বাংলার সকল মানুষ। দুর্গাপূজার উৎসবের রং লেগেছে শোবিজ অঙ্গনেও। লাক্স সুপারস্টার ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম যেমন মেতে আছেন দুর্গাপূজায়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দুর্গাপূজা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্টাটাস দিয়েছেন মিম। তাতে তিনি লিখেছেন, ‘আশ্বিনের এই শরৎপ্রাতে দেবী দুর্গার আশীর্বাদে দিনগুলো হয়ে উঠুক আরো আনন্দমুখর। উৎসবের দিনগুলো কাটুক সুখে আর উৎসবের শেষ হোক মিষ্টিমুখে। শারদীয় অভিনন্দন।’

পূজা উদযাপনে ঢালিউড ও টলিউড দাপিয়ে বেড়ানো অভিনেত্রী বুধবার (১৭ অক্টোবর) যাচ্ছেন দাদার বাড়ি বাগেরহাটে। সেখানে বিজয়া দশমী পর্যন্ত থাকবেন তিনি।

বাগেরহাটে হেলিকপ্টার করে সপরিবারে যাওয়ার পরিকল্পনা করেছেন তিনি। মিম বলেন, ‘বাগেরহাটের শিকদার বাড়ি বললে অনেকেই চেনেন। এটাই আমার দাদার বাড়ি। সেখানে আমার মাসির ছেলে লিটন শিকদার প্রতি বছর দূর্গাপূজার বড় আয়োজন করেন। দেশের সবচেয়ে বড় পূজামণ্ডপ সেখানেই বানানো হয়। ’

সম্প্রতি মিম চুক্তিবদ্ধ হয়েছেন গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ ছবিতে। এখানে তার বিপরীতে আছেন আরিফিন শুভ। এ ছাড়া রয়েছেন শক্তিমান অভিনেতা জাহিদ হাসান। দুর্গোৎসব শেষ করেই সাপলুডুর শুটিংয়ের প্রস্তুতি নিবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ অভিনেত্রী।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.

x