কোভিড (১৯) ভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে এমপি মনসুর রহমানের মাস্ক বিতরণ

0 72

দুর্গাপুর প্রতিনিধি: মাস্ক পড়ুন নিজে বাঁচুন, ঘরে থাকুন নিরাপদ থাকুন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী দুর্গাপুরে মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কোভিড (১৯) করোন ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে দুর্গাপুরে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচী চালু হয়েছে ।

বুধবার সকাল ১০টায় উপজেলা সদরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা ও বানেছা বেগম, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও স্কাউট কমিশনার নাজমুল হক ও স্কাউট সেক্রেটারি আজিজুল হক। এ সময় ৪১ জন স্কাউটস ও গার্লস গাইড সদস্য এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.

x