কোমরে দড়ি বেঁধে শ্যুটিং, পরে চোট ও রক্তক্ষরণ!

0 109

বিনোদন ডেস্ক: বলিউড ইতিহাসে সবচেয়ে সফল ও রোমাঞ্চকর আইটেম গানের কথা আসলেই প্রথমে আসে ‘ছাইয়া ছাইয়া’ গানের কথা। পুরোটা গান শ্যুট হয়েছিলো চলন্ত ট্রেনের উপর। এমন দুঃসাহসিক শ্যুটিংয়ের জন্য বেশ কিছুদিন নিষিদ্ধও ছিলো গানটি। গানটিতে কোমর দুলিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও আইটেম গার্ল কুইন মালাইকা আরোরা। গানটি ধারণ করতে কষ্ট হয়েছে সেটা দেখেই অনুমান করা যায়, তবে এতোটা কষ্ট হয়েছে সেটা মালাইকা না বললে হয়তো জানা যেতো না।

সম্প্রতি ১৯৯৮ ‘দিল সে’ ছবির জনপ্রিয় গান ‘ছাইয়া ছাইয়া’ নিয়ে কথা বলেন মালাইকা। এই ছবির মাধ্যমেই তিনি বলিউডে ডেবিউ করেন। শাহরুখ খান, মনীষা কোয়েরালা এবং প্রীতি জিন্তার মতোই দর্শকদের নজরে পড়েছিল ‘ছাইয়া ছাইয়া’ গার্ল মালাইকা আরোরা।

এক রিয়্যালিটি শো’তে তিনি জানান, ‘গানটির শ্যুটিংয়ের সময় তার কোমরে চোট লাগে এবং রক্তক্ষরণ হয়। ট্রেনের ওপরে পুরো গানের শ্যুটিং চলাকালীন এই ঘটনা ঘটে।’

অভিনেত্রী বলেন, ‘পুরো গানের শ্যুটিংটাই ট্রেনের ওপর করা হয়। আর সেই সময় ঝড়ো হাওয়ার কারণে গানের শ্যুট ঠিকমতো হচ্ছিল না। আমি প্রায় একদিক থেকে অনদিকে চলে যাচ্ছিলাম। এরপরেই আমার কোমরে দড়ি বেঁধে ‘ছাইয়া ছাইয়া’ গানের শ্যুটিং করা হয়েছিল। এরপর দড়ি খোলার মূহুর্তেই কোমরে আমার অসহ্য যন্ত্রণা হতে থাকে এবং রক্তক্ষরণ হয়। দড়ি জোরে বাঁধার কারণে কোমরে দাগ পড়ে যায়।’

গানটির গীতিকার হলেন গুলজার এবং সঙ্গীত পরিচালক হলেন এ আর রহমান। পরিচালক হলেন মণিরত্নম। ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে গানটি সং অব দ্য ইয়ার ঘোষিত হয়।

Leave A Reply

Your email address will not be published.

x