ক্ষমা চাইলেন প্রভা

99
জীবন নিয়ে যা বললেন প্রভা

ছোট পর্দার গুণী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কাজল কালো চোখে তাকিয়ে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে নেন, আবার মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনও নিজেকে ধরে রেখেছেন অভিনয়ে। নিয়মিত কাজ করে যাচ্ছেন।

কাজের ফাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় এখন প্রভা। প্রতিনিয়ত ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার ভালোবাসার নিপুণ অভিনয়ে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না।

কারণ, তিনি সেই অপশন বন্ধ করে রাখেন। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি স্টোরি নজরে পড়ে ভক্তদের। তিনি বেশ কয়েকটি ছবি সঙ্গে একটি ইংরেজিতে লেখা পোস্ট করেছেন।

যার বাংলা অর্থে প্রভা লিখেছেন, ‘জীবন খুবই অনিশ্চিত। যে কারোর সঙ্গে যেকোনো কিছু ঘটে যেতে পারে। এই মুহূর্তে আমার যেটা মনে হচ্ছে, যদি আমার কিছু হয়ে যায়। যদি আমি কাউকে জেনে-বুঝে কিংবা অজান্তে কষ্ট দিয়ে থাকি, কারও অনুভূতিতে আঘাত করে থাকি, তার জন্য দুঃখ প্রকাশ করছি।’

এ ছাড়া তিনি আরও লেখেন, ‘আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা দিন। এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আপনাদের মঙ্গল করুন।’

প্রসঙ্গত, প্রভা অভিনীত ‘কাউন্টডাউন’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। সকাল আহমেদের পরিচালনায় নাটকটির আরটিভিতে প্রচার শুরু হয়েছে গত ৩১ মে থেকে। এতে প্রভার সঙ্গে আরও আছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ। এ ছাড়াও আসন্ন ঈদুল আজহায় বেশ কিছু সিঙ্গেল নাটক প্রচার হবার কথা রয়েছে।

x