খেলনা পিস্তল, পুলিশের গুলিতে নিহত হলিউড অভিনেত্রী

0 204

বিনোদন ডেস্ক : খেলনা পিস্তল দেখানোয় পুলিশের গুলিতে প্রাণ হারালেন হলিউড অভিনেত্রী ভেনেসা মারকুইজ। গত বৃহস্পতিবার (৩০ আগস্ট) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এই ঘটনা ঘটে। নিউইয়র্ক টাইমস জানায়, লস অ্যাঞ্জেলেসের পাসাদানে বাড়িওয়ালার অভিযোগে ভেনেসার ফ্ল্যাটে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের দিকে একটি খেলনা পিস্তল তাক করেন ভেনেসা। পুলিশ নিজেদের রক্ষা করতে তার দিকে গুলি চালায়। এতে বুকে গুলিবিদ্ধ হয়ে মারা যান ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী।

লস অ্যাঞ্জেলেসের শেরিফ ডিপার্টমেন্টের সার্জেন্ট জো মেনডোজা জানান, বৃহস্পতিবার ভেনেসার বাড়িওয়ালার অভিযোগের ভিত্তিতে তার ফ্ল্যাটে যায় পুলিশ। এসময় একটি মেডিকেল টিমও কল করা হয়। এ সময় পুলিশ সদস্যরা তাকে শান্ত থাকতে বলেন। এক পর্যায়ে তিনি অস্বাভাবিক আচরণ করতে শুরু করেন। ঘটনার এক পর্যায়ে তিনি রেগে খেলনার বন্দুক তাক করেন।

জো মেনডোজা বলেন, ‘ঘটনার আকস্মিকতায় ঘাবড়ে গিয়ে নিজেদের রক্ষা করতে তাকে গুলি করেন পুলিশের এক সদস্য। এতে তিনি মারা যান। পরে পরীক্ষা করে দেখা যায় পিস্তলটি খেলনার ছিল।’

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইআর’ – এ ১৯৯৪ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত অভিনয় করেছেন ভেনেসা মারকুইজ। এছাড়া আরও বেশ কয়েকটি সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন।

গত বছর মার্কিন হলিউড অভিনেতা জর্জ ক্লুনির বিরুদ্ধে যৌন হয়রানি ও বর্ণ বৈষম্যের অভিযোগ এনে আলোচনায় আসেন তিনি। অস্কার পাওয়ার আশা ছিল এই অভিনেত্রীর।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.