গত অর্থ বছরের এডিপি গৃহীত উন্নয়ন প্রকল্পের প্রথম কিস্তির চেক বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ।

0 ৪৪৭

নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার (০২ মার্চ)সকালে রাজশাহী জেলা পরিষদের সভা কক্ষে এডিপি বরাদ্দের গৃহীত ১ম কিস্তির চেক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। রাজশাহী জেলার ৯টি উপজেলার মসজিদ, কবরস্থান, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠান সহ ২৯টি প্রতিষ্ঠানের মঝে প্রায় ২০ লক্ষ টাকার চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগ্নিঝড়া এই মার্চ মাঝে শুরুতে যে সকল বীর মুক্তিযোদ্ধা এদেশের জন্য তাদের প্রাণ উৎসর্গ করেছেন আল্লাহতালা যেন তাদের আত্মর শান্তি দেন এবং তাদেরকে জান্নাতবাসী করেন।

তিনি আরো বলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দের ১ম কিস্তির অর্থ যে ২৯টি প্রতিষ্ঠানের মাঝে বিতরণ করা হলো এবং তারা তাদের উন্নয়নের কাজ গুলি দ্রুত সম্পর্ন্ন করতে পারলে জেলা পরিষদ ঐ প্রতিষ্ঠান গুলিকে অতি শীঘ্রই ২য় কিস্তির চেক বিতরনের উদ্যোগ নিবে।

পরিশেষে তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করে তার বক্তব্য শেষ করেন।চেক প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংরক্ষিত সদস্য-৫ জয় জয়ন্তী সরকার মালতি।

এছাড়া আরো বক্তব্য রাখেন সংরক্ষিত সদস্য-১ কৃষ্ণা রানী দেবী। চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত রাজশাহী জেলা পরিষদের প্রধান হিসাবরক্ষক আবদুল মান্নান ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.