গভীর রাতে আলিয়ার ঘরে রণবীর!

0 301

বিনোদন অনলাইন ডেস্ক : আলিয়া-রণবীরের প্রেমের গুঞ্জন এখন আর গুঞ্জন নয়। এই বলিউড তারকাজুটি অনেকটা প্রকাশ্যেই চুটিয়ে মাস্তি করে যাচ্ছেন। কিন্তু এবার সেই মাস্তি নতুন মাত্রা পেয়েছে। নইলে গভীর রাতে আলিয়ার ঘরে কেন যাবেন রণবীর?

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভারতীয় গণমাধ্যমের খবর, শুক্রবার রাতে আলিয়ার বাড়িতে রণবীরের সময় কাটানোকে ঘিরে নতুন করে এখন আলোচনা শুরু হয়েছে। বলা হচ্ছে, ‘সঞ্জু’ ছবিতে দারুণ সাফল্য পাওয়ার পর তা উদযাপন করতেই রাতে প্রেমিকার সঙ্গে গোপনে সময় কাটিয়েছেন রণবীর কাপুর।

আলিয়া ভাট আর রণবীরের এই একান্ত আড্ডার ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। এই মুহূর্তে অনলাইনে সবচেয়ে বেশ চর্চিত সেই সব ছবি। ছবিগুলি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, বাইরে থেকে বেশ লুকিয়েই এগুলি তোলা হয়েছে।

পরে অবশ্য জানা গেছে, সেই আড্ডায় রণবীর-আলিয়াই শুধু নয়, হাজির ছিলেন মহেশ ভাটও।

অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর জন্য এখন ব্যস্ত রণবীর ও আলিয়া। এই ছবির শুটিং ফ্লোর থেকেই তাদের প্রেম নিয়ে গসিপ শুরু হয়েছে। সোনম কাপুরের বিয়েতেও দুইজনকে এক সঙ্গে পোজ দিতে দেখা গেছে। সেই ছবি অনলাইন দুনিয়ায় বেশ জনপ্রিয়ও হয়েছে। রণবীরের মা নিতু কাপুরও নাকি আলিয়াকে বেশ পছন্দ করেন।

তবে গোপনে প্রেমিকার ঘরে রাত কাটানো নিয়ে আলিয়া কিংবা রণবীরের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি। তবে কি তাদের নিরবতাই সর্বসম্মতির লক্ষণ?

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x