গলাচিপায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

0 29

জেলা প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের গুয়াবাড়িয়া গ্রামে এক গৃহবধূকে বাড়ীতে একা পেয়ে ধর্ষণের অভিযোগ করেছেন ওই গৃহবধূ ও তার স্বজনরা। পাশের বাড়ির দুই দুর্বৃত্ত ধর্ষণে বাধা দেয়ায় গৃহবধূকে ব্যাপক মারধর করেছে বলেও জানান তারা।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১১টার দিকে আত্মীয়-স্বজনরা অচেতন অবস্থায় ধর্ষিত গৃহবধূকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। বুধবার রাতে তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন ওই গৃহবধূ।

হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ (৩২) ও তার স্বজনরা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ওই গৃহবধূ তার স্বামী ও ছেলেমেয়েদের সঙ্গে ঢাকায় বসবাস করেন। দূর্গা পূজা উপলক্ষে ওই গৃহবধূ আগেভাগে গ্রামের বাড়িতে আসেন। বুধবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে গৃহবধূ ঘরের দরজা খোলা রেখে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন। এ সুযোগে পাশের বাড়ির দুই দুর্বৃত্ত ঘরের মধ্যে ঢুকে লুকিয়ে থাকে। গভীর রাতে দুর্বৃত্তরা জোরপূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে। বাধা দিতে গেলে দুর্বৃত্তরা গৃহবধূকে ব্যাপক মারধর করে। এতে ওই গৃহবধূ অচেতন হয়ে পড়েন। সকালে তাকে আত্মীয়-স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তিনি ধর্ষক দুর্বৃত্তদের চিনতে পেরেছেন বলেও অভিযোগ করেন।

গলাচিপা থানার ওসি আক্তার মোর্শেদ বলেন, গৃহবধূকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেয়েই আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। গৃহবধূর জবানবন্দী গ্রহণের উদ্যোগ নিয়েছে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.