গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা প্রাণ গেল চালকের

37
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(১৬ আগস্ট) সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রামনগর মোড়ে এ দূর্ঘটনা ঘটে।
নিহত ওই চালকের নাম খোকন চৌধুরী (৩৬)। তিনি মান্দা উপজেলার খাসা মান্দা এলাকার ফাহিম চৌধুরীর ছেলে। দূর্ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর যাত্রী মইন মন্ডল আহত হয়ে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
স্হানীয় সূত্রে জানা গেছে, রামনগর মোড়ের কিছুটা দূরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মোটরসাইকেল চালককে মৃত ঘোষণা করে।
মোটরসাইকেলে পেছনে থাকা আহত মইন মন্ডল বলেন, খোকন চৌধুরীর সাথে করে  লক্ষীতাড়া গ্রামে পাওনা টাকা নিয়ে ফিরে আসার পথে রামনগর মোড় সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এরপর আমার আর কিছু মনে নেই।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল জব্দ করে থানায় হেফাজতে নেওয়া হয়েছে। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয় নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
x