গাজীপুরে নিহত ৯ জঙ্গির লাশ ঢাকায় প্রেরণ

688

patartekবিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : গাজীপুর সিটি কর্পোরেশনের নোয়াগাঁও পাতারটেক ও হাড়িনাল পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে নিহত নয় জঙ্গির লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গের উদ্দেশে পাঠানো হয়েছে।

আঃ সোমবার বিকেল পৌনে ৫টার দিকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে তিনটি অ্যাম্বুলেন্সে করে লাশগুলো পাঠানো হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের নোয়াগাঁও পাতারটেক এলাকায় পুলিশের অভিযানে নিহত সাত জঙ্গি এবং হাড়িনাল পশ্চিমপাড়া লেবুবাগান এলাকায় র‌্যাবের অভিযানে নিহত দুই জঙ্গির লাশ ময়নাতদন্ত শেষে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। সেখানে লাশগুলো হিমঘরে রাখা হবে।

এর আগে তিনি জানিয়েছিলেন, শনিবার পাতারটেক এলাকায় পুলিশ,সোয়াট ও পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের যৌথ অভিযানে সাত জঙ্গি নিহত হয়। নিহতদের মধ্যে আকাশ ছিল জেএমবির ঢাকা বিভাগের ‘অপারেশন কমান্ডার’।

এছাড়া একইদিন (শনিবার) হাড়িনাল পশ্চিমপাড়া লেবু বাগান এলাকায় আতাউর রহমানের বাড়িতে র‌্যাবের অভিযানে নিহত দুইজনের নাম তৌহিদুল ও রাশেদুল বলে র‌্যাব জানায়।

দুজনের বাড়ি নরসিংদী বলে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ শনিবার সাংবাদিকদের ব্রিফিংকালে জানিয়েছেন।

 

x