গাবতলীর উজগ্রামে কোকো’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সভা ও দোয়া

0 83
ক্যাপশন: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোটছেলে আরাফাত রহমান কোকো’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া উজগ্রামে স্থানীয় স্কুল মাঠে বিএনপি ও যুব-ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন প্রধান অতিথি সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়।

আল আমিন মন্ডল (বগুড়া) প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোটছেলে আরাফাত রহমান কোকো’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার বগুড়া গাবতলীর দক্ষিনপাড়া উজগ্রামে স্থানীয় স্কুল মাঠে বিএনপি ও যুব-ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন প্রধান অতিথি সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়। ইউনিয়ন বিএনপির সাবেক সহ সভাপতি মিজানুর রহমান হান্নানের সভাপতিত্বে ও সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম পিন্টুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিএনপির নেতা এসএম শাহ আলম রাসেল, যুবদল নেতা হোসেন আলী ও ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক বাবু মিয়া।

 

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির নেতা শফিক মন্ডল, খলিল, ফরিদ, রবিউল, বকুল, সাহাদৎ. রুবেল, সাইফুল, যুবদল নেতা রাকিব, জুয়েল, রতন, লিটন, সাইদ, ফুলমিয়া, ছাত্রদল নেতা শাওন, সৌকত, সজিব, রবিউল, রিমন, আরিফ, বেলাল’সহ বিএনপি ও অঙ্গদল এবং স্থানীয় মুসল্লীগন প্রমূখ।

 

শেষে আরাফাত রহমান কোকো’র রুহের মাগফিরাত কামনা এবং দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.