গাবতলীর সাবেকপাড়া’য় ডাঃ মকবুল হোসেন সড়ক উদ্বোধন

0 106

বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলা পরিষদের অর্থায়ন ও বাস্তবায়নে গতকাল শনিবার গাবতলীর সোনারায়ের সাবেকপাড়া দেলোয়ারীয়া দাখিল মাদ্রাসা’র ডাঃ মকবুল হোসেন সড়ক (সোলিং) উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন শেষে দোয়া মোনাজাত করেন প্রধান অতিথি বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

এরপর উক্ত মাদ্রাসা মাঠে জেলা পরিষদের প্রধান সহকারী ও মাদ্রাসার সভাপতি শফিকুল ইসলাম বাদশা’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার এনামুল হক ও শিক্ষক আফ্রিকুল হাসান।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সিএ নজরুল ইসলাম, সার্ভেয়ার ফেরদৌস জামান, শিক্ষক সাইফুল ইসলাম, গৌর চন্দ্র মজুমদার, ম্যানেজিং কমিটির সদস্য পান্না আকন্দ, সবুজ প্রাং, মিঠু মিয়া, অন্যান্যদের মধ্যে সাইফুল ইসলাম সুফল, জুয়েল রানা ও মুনছুর রহমান প্রমূখ। ‘ডাঃ মকবুল হোসেন সড়ক’টির পরিকল্পনায় ও সার্বিক সহযোগিতায় ছিলেন জেলা পরিষদের প্রধান সহকারী সমাজসেবক শফিকুল ইসলাম বাদশা।

ক্যাপশন: বগুড়া জেলা পরিষদের অর্থায়ন ও বাস্তবায়নে গতকাল শনিবার গাবতলীর সোনারায়ের সাবেকপাড়া দেলোয়ারীয়া দাখিল মাদ্রাসা রাস্তা’য় ডাঃ মকবুল হোসেন সড়ক উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x