গুগল সার্চে ‘শুভমান গিলের স্ত্রী’ কে?

0 60
সারা টেন্ডুলকার ও শুভমান গিল। ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরে ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার ও তরুণ ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের মধ্যে প্রেমের গুঞ্জন ওঠে। এবার সেই গুঞ্জনকে আরেকটু জমিয়ে দিল গুগল সার্চ।

গুগল সার্চ অনুযায়ী, কলকাতা নাইট রাইডার্স ক্রিকেটার শুভমান গিলের স্ত্রী নাকি শচীন কন্যা সারা টেন্ডুলকার! গুগলে ইংরেজিতে ‘শুভমান গিল ওয়াইফ’ লিখে সার্চ দিলে শচীন কন্যা সারার নামটি সামনে চলে আসে। এমন কাণ্ডে  শোরগোল পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকেই বিষয়টি নিয়ে মজা করছেন।

কিন্তু, আদতে মিথ্যা এমন তথ্য কেন গুগল সার্চে আসছে? আসলে সারা-গিলের প্রেমের গুঞ্জন আরো আগ থেকে চলছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও ইন্টারনেটে নানা তথ্য ভেসে বেড়াচ্ছে। যে কারণের ‘শুভমান গিলের স্ত্রী’ লিখলেই সারা টেন্ডুলকারের নামটি সামনে চলে আসছে।

 

দুদিন আগে রশিদ খানকে নিয়েও এমন ঘটনা ঘটেছে। গুগলের সার্চ ইঞ্জিনে ‘রশিদ খান ওয়াইফ’ নাম লিখলেই চলে আসে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার নাম। ওই বিষয়টিও ভক্তদের অবাক করেছিল। এবার একই ঘটনা হলো সারা-গিলকে নিয়ে।

 

সারা-গিলের প্রেমের গুঞ্জন চলছে বেশ কিছুদিন হলো। গত মাসে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালে শুভমান গিলের ফিল্ডিংয়ের একটি দৃশ্য ধারণ করেছেন সারা। সেটাই আবার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি, সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি।

 

মুহূর্তের মধ্যে সারার ওই পোস্ট ভাইরাল হয়ে যায়। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, সারা ও শুভমানের মধ্যে কিছু না কিছু একটা চলছে।

 

এর আগে গত বছর আইপিএলে টানা একের পর এক নজরকাড়া পারফরম্যান্স নিজেকে মেলে ধরেছিলেন শুভমান। টুর্নামেন্ট শেষে রেঞ্জ রোভার গাড়ি কেনেন তিনি । গাড়ির সঙ্গে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবির কমেন্টে সারা লিখেছিলেন, অভিনন্দন! সারার কমেন্টের জবাবে শুভমান গিল লেখেন, অনেক ধন্যবাদ, সঙ্গে হার্ট সাইন জুড়ে দেন।

 

সেখানে হাজির হয়ে যান তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তিনি লেখেন, ‘মোস্ট ওয়েলকাম ফ্রম হার’। কমেন্টের সঙ্গে একটি ইমোজিও জুড়ে দেন তারকা অলরাউন্ডার। তখন থেকেই মূলত সারা-শুভমানকে নিয়ে আলোচনা শুরু হয়।

 

তবে শুভমান কিংবা সারা, কেউই এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি।

 

 

Leave A Reply

Your email address will not be published.