গুপ্তচর হয়ে শাহরুখকে সঙ্গ দেবেন দীপিকা

0 304

কাহিনি ও গল্প যাচাই-বাছাই ছাড়া দীপিকা এখন আর ছবি সাইন করেন না। চরিত্র পছন্দ না হলে সাফ ‘না’ বলে দেন। এমনকি সালমান খানের মতো তারকাকেও ফিরিয়ে দিতে দ্বিধা করেননি এই বলিউড অভিনেত্রী।

তবে বিরতি কাটিয়ে দীপিকা এবার শাহরুখ খানের নায়িকা হয়ে রুপালি পর্দায় ফিরছেন। তবে দীপিকার চরিত্রটি কী হবে- তা এখনও জানা যায়নি। নতুন ছবিতে গুপ্তচর চরিত্রে দেখা যেতে পারে তাকে। সেখানে শাহরুখের সঙ্গে প্রেমেও ভাসবেন নায়িকা।

যশরাজ ফিল্মসের ‘পাঠান’ নামের ওই নতুন ছবিতে একটি মিশনের গুপ্তচর হিসেবে শাহরুখকে সঙ্গ দেবেন দীপিকা। অ্যাকশন ও রোমান্সে ভরপুর থাকছে ছবির কাহিনি। শাহরুখের হাত ধরেই ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল দীপিকার।

গেল সোমবার থেকে ‘পাঠান’ ছবির শুটিং শুরু করেছেন নায়িকা। ইনস্টাগ্রামে ‘শুভ আরম্ভ’ লিখে ভক্তদের বিষয়টি জানাতে ভুল করেননি তিনি।

‘পাঠান’ ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। ‘ওয়ার’ খ্যাত পরিচালক সিদ্ধার্থের নতুন ছবিতে শাহরুখ-দীপিকা ছাড়াও খল চরিত্রে থাকছেন জন আব্রাহম। এর আগে ‘ধুম’ ও ‘জিন্দা’ ছবিতেও খল চরিত্রে দেখা গিয়েছিল আব্রাহমকে।

৬ বছর পর ‘পাঠান’ ছবির মধ্য দিয়ে আবারও পর্দায় জুটি হচ্ছেন শাহরুখ-দীপিকা। এর আগে এই জুটিকে দেখা গিয়েছিল ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে। সবগুলো সিনেমাই বক্স অফিসে হিট হয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.