গুরুদাসপুরে নিখোঁজর একদিন পর শিশুর মরদেহ নদী থেকে উদ্ধার

82

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের সাহাপুর গ্রাম থেকে নিখোঁজের একদিন পর তৌহিদ নামে তিন বছরের এক শিশুর মরদেহ মঙ্গলবার (২৯জুন) সকাল সাড়ে ১০টা দিকে পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের পাশে গুমানী নদী থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের পাশে গুমানী নদী দিয়ে ভেসে যাওয়ার সময় ওই এলাকার লোকজন শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশকে খবর দেন। শিশু তৌহিদ উপজেলার খুবজীপুর ইউনিয়নের পিপলা গ্রামের জুয়েল রানার ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, গত তিনদিন আগে শিশু তৌহিদ তার মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে আসে। গতকাল সোমবার দুপুরে নানার বাড়ি হতে নিখোঁজ হয়। আত্বীয় স্বজন আশপাশের ডোবা,নালা ও নদীতে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে সোমবার সন্ধ্যায় শিশুটির বাবা গুরুদাসপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মঙ্গলবার সকালে ধামাইচ বাজারের খেয়া নৌকা পারাপারের মাঝি গুমানি নদী দিয়ে একটি শিশুর মরদেহ ভেসে যাওয়া দেখে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করে। পরে জানতে পারেন শিশুটি গুরুদাসপুরের।

এ সময় গুরুদাসপুর থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে শিশুটির লাশ উদ্ধার করে। পরে আত্বীয় স্বজন ও পুলিশ শনাক্ত করেন নিখোঁজ হওয়া ওই মরদেহ শিশু তৌহিদের।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

x