গোলাম রাব্বানীর ডাকসুর জিএস পদও বাতিল চান আলাল

0 12

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: লাগামহীন চাঁদাবাজি, দুর্নীতি ও নৈতিক স্খলনের কারণে দলীয় পদ হারিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। ফলে একই কারণে ডাকসুর জিএস পদে থাকার নৈতিকতাও হারিয়েছেন গোলাম রাব্বানী। তাই তাকে অবিলম্বে ডাকসুর জিএস পদ থেকে অব্যাহতি দেয়ার দাবি জানিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ব্রেকিংনিউজের সঙ্গে আলাপকালে যুবদলের সাবেক এই সভাপতি এ দাবি করেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ‘অনতি বিলম্বে নৈতিক স্খলনের দায়ে গোলাম রব্বানীর ডাকসুর জিএস পদ বাতিল করতে হবে। আর যদি সেটি না করা হয় তাহলে আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আক্তারুজ্জামানেরও পদত্যাগ চাই। কারণ একই নৈতিক স্খলনের দায়ভার তার ওপরও বর্তায়।

উল্লেখ্য, চাঁদাবাজি ও দুর্নীতিসহ নানা কারণে সমালোচিত ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক পদ থেকে গোলাম রাব্বানীকে অপসারণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় এই সিদ্ধান্ত নেন শেখ হাসিনা।

একই সঙ্গে সভাপতির জায়গায় সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় ভারপ্রাপ্ত সভাপতি এবং ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভাট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

Leave A Reply

Your email address will not be published.