গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

0 ১৬৪

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ডাইংপাড়া মোড় থেকে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রাজশাহী জেলণা গোয়েন্দা পুলিশ (ডিবি) মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে দিকে এ অভিযান চালায়। অভিযানে উদ্ধার হয়েছে ২শ’ গ্রাম হেরোইন।

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম শহিদুল ইসলাম (৩৫)। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর বয়ারমারী গ্রামের মৃত ইলিয়াস আলীর পুত্র।

জেলা ডিবি পুলিশ জানায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাত ১০টার দিকে গোদাগাড়ী থানা এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।
ডিবির ওই দল গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, গোদাগাড়ী থানাধীন ডাইংপাড়া মোড় চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী মহাসড়কের গোল চত্তরের মাঝখানে এক মাদকব্যবসায়ী হেরোইন বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই মাহবুব আলম সঙ্গীয় ফোর্সসহ গোল চত্ত্বরে অভিযান পরিচালনা করে।

এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে শহিদুল ইসলামকে আটক করা হয়। পর তার দেহ তল্লাশি করে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

শহিদুল ইসলামের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.