গ্যালারি থেকে ছুটে গিয়ে মুস্তাফিজের পায়ে লুটিয়ে পড়লেন দর্শক

14
মাঠে ঢুকে পড়েন এক দর্শক। ছবি : সংগৃহীত

করোনা মহামারির লম্বা বিরতির পর পাকিস্তানের বিপক্ষে সিরিজে গ্যালারিতে দর্শক ফিরেছে। ২০ মাস পর গ্যালারিতে ফিরেই অদ্ভুত কাণ্ড করে বসলেন এক বাংলাদেশি দর্শক। বায়ো-বাবলের তোয়াক্কা না করে মাঠে ঢুকে পড়েন তিনি। ছুটে গিয়ে লুটিয়ে পড়েন মুস্তাফিজুর রহমানের পায়ে।

ইনিংসের ১৩তম ওভার তখন শেষ। নতুন প্রান্ত থেকে খেলা শুরু হবে। কিন্তু খেলা শুরু করা যায়নি যথাসময়ে। হুট করে গ্যালারি থেকে এক দর্শক লোহার উঁচু দেয়াল পেরিয়ে মাঠে চলে যান। ওই দর্শক যখন নামার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তখন থেকে মাঠ কর্মীরা পাহারা দিচ্ছিলেন, তাঁকে চোখে চোখে রাখছিলেন।

কিন্তু অবাক করা বিষয়, ওই দর্শকের সঙ্গে দৌড়ে পাল্লা দিয়ে পারেননি কেউই। মাঠে ছুটে গিয়েই বোলিং প্রান্তে লুটিয়ে পড়েন তিনি। মাটিতে বসে মুস্তাফিজুর রহমানের পা ছোঁয়ার চেষ্টা করেন। তবে জৈব সুরক্ষিত বলয়ে থাকা মুস্তাফিজ হালকা দূরে সরে যান।

এরপর ওই দর্শককে মাঠের বাইরে নিয়ে যান নিরাপত্তা কর্মীরা। ঘটনার পর এক বল করতে পারেন মুস্তাফিজ। এরপর মুস্তাফিজকেও মাঠ ছেড়ে চলে যেতে হয় ড্রেসিংরুমে। তাঁর বদলে বাকি সময় ফিল্ডিংয়ে করেন শামীম হোসেন।

এ ম্যাচে মোট ২.১ ওভারে বল করতে পেরেছেন মুস্তাফিজ। এই সময়ে ১২ রান দিয়ে বাবর আজমের উইকেট তুলে নেন কাটার মাস্টার। ম্যাচটিতে পাকিস্তানের কাছে বাংলাদেশ হেরেছে আট উইকেটে।

x