গ্রামীণ ট্রাভেলস এর স্বত্বাধিকারী মুখলেসের ঈদ সামগ্রী বিতরণ

0 39

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ও প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন পরিবারের মাঝে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ঈদসামগ্রী ও খাদ্যদ্রব্য বিতরণ করেছে গ্রামীণ ট্র্যাভেলস পরিবার। শুক্রবার বিকেলে পৌর এলাকার ২,৭,৮,৯,১০ও১১ নং ওয়ার্ডের ২ হাজার ৫’শত অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়। 

পৌর এলাকার নামোরাজারামপুর , হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়াম ৯,১০,১১ ওয়ার্ডে এসব বিতরণ করা হয়েছে।

ঈদসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, গ্রামীণ ট্র্যাভেলস’র চেয়ারম্যান ও আ.লীগ নেতা মুখলেসুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল হুদা অলক, পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, গ্রামীণ ট্র্যাভেলস’র প্রশাসনিক কর্মকর্তা আব্দুল জলিল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো: শহীদ , কৃষক লীগ নেতা মো: মুশফিকুর রহমান টিটো জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো, পোলাও চাল ১ কেজি, ৭৫০ গ্রাম চিনি, ১ কেজি আটা, ২০০ গ্রাম সেমাই, ৭৫ গ্রাম দুধ ও আধা লিটার তেল। আগামীতেও বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান গ্রামীণ ট্র্যাভেলস’র চেয়ারম্যান ও আ.লীগ নেতা মুখলেসুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.