ঘটা করে প্রেমিকার জন্মদিন উদযাপন সালমানের!

91
রোববার ছিল সালমানের বান্ধবী ইউলিয়ার জন্মদিন। ছবি : সংগৃহীত

ঘটা করে নিজ ঘরে সপরিবারে গুঞ্জরিত প্রেমিকা ইউলিয়া ভানটুরের জন্মদিন উদযাপন করেছেন সুপারস্টার সালমান খান।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, রোমানিয়ার উপস্থাপিকা, মডেল ও সংগীতশিল্পীর জন্মদিন ছিল গতকাল (২৪ জুলাই)। বিশেষ দিনটি ঘনিষ্ঠজন সালমান খানের সঙ্গে কাটিয়েছেন ইউলিয়া। লোকে বলে, তাঁদের প্রেমের সম্পর্ক। তবে এ নিয়ে কখনও মুখ খোলেননি দুজন।

সেই বার্থডে পার্টিতে উপস্থিত ছিলেন সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মা, ভাই সোহেল খানসহ অন্যরা।

ইনস্টাগ্রামে ইউলিয়া ছবি ও ভিডিও প্রকাশ করেছেন। সেখানে দেখা যাচ্ছে, নিজের জন্মদিন বেশ উপভোগ করছেন। পার্টির জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার!—এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনও অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। বছর তিনেক আগে ইউলিয়াকে আংটি পরানোর খবরে সরগরম ছিল নেটপাড়া। পরে অবশ্য গুঞ্জন গুঞ্জনই থেকে গেছে।

ইউলিয়া ভানটুর রোমানিয়ার উপস্থাপিকা, মডেল ও সংগীতশিল্পী। আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে ‘এক থা টাইগার’ ছবির শুটিংয়ের সময় সালমান খানের সঙ্গে পরিচয় হয়েছিল ইউলিয়ার। তারপর থেকেই সালমানের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তেই থাকে তাঁর। এ ছাড়া ইউলিয়াকে ভারতে অনেক অনুষ্ঠানসহ বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে সালমানের সঙ্গে।

ইউলিয়াকে বলিউডে কাজ করার সুযোগও তৈরি করে দিয়েছেন সালমান। ‘ও তেরি’ নামে একটি ছবিতে আইটেম গানে দেখা গেছে ইউলিয়াকে এবং বলিউডের ছবিতে গানও গেয়েছেন তিনি।

x