ঘুরে দাঁড়ানোর ম্যাচে জয় পেল রিয়াল

0 222

স্পোর্টস ডেস্ক : রোববার উয়েফা সুপার কাপে সান্তিয়াগো বের্নাবেউয়ে ২-০ গোলে জিতেছে হুলেন লোপেতেগির শিষ্যরা। প্রথমার্ধে দানি কারভাহাল দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান ওয়েলস উইঙ্গার গ্যারেথ বেল।

আতলেতিকো মাদ্রিদের কাছে হার দিয়ে মৌসুম শুরু করা রিয়াল লোপেতেগির অধীনে প্রতিযোগিতামূলক ফুটবলে ঘুরে দাঁড়ানোর ম্যাচে পেল প্রথম জয়।

ধারাবাহিক আক্রমণ করে যাওয়া রিয়ালের গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ২০তম মিনিটে দলকে এগিয়ে নেন কারভাহাল। বেলের ক্রস বিপদমুক্ত করার চেষ্টায় ফিস্ট করেন গেতাফে গোলরক্ষক। ফাঁকা পেয়ে যান কারভাহাল, তার হেড গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জড়ায় জালে।

৩৪তম মিনিটে ডি বক্সে সের্হিও রামোসকে গেতাফের এক খেলোয়াড় ফাউল করলে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। তবে সে সময় করিম বেনজেমা অফসাইডে থাকায় সিদ্ধান্ত বাতিল করেন তিনি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। ৫১তম মিনিটে মার্কো আসেনসিওর দারুণ ক্রসে কাছের পোস্ট দিয়ে বল জালে পাঠান বেল। কাছেই ছিলেন গেতাফে গোলরক্ষক, তবে বলের জালে যাওয়া ঠেকাতে পারেননি তিনি।

এর দুই মিনিট পর গোল প্রায় পেয়েই যাচ্ছিলেন আসেনসিও। ২৫ গজ দূর থেকে তার বুলেট গতির শট ব্যর্থ হয় পোস্টে লেগে। রিয়ালের গোল পোস্টের নিচে ছিলেন কেইলর নাভাস। ম্যাচে খুব একটা পরীক্ষায় পড়তে হয়নি কোস্টা রিকার এই গোলরক্ষককে।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.