চট্টগ্রামে সৌম্য-ঝড়, প্রত্যাশা বাড়ছে বিসিবির স্পোর্টস ডেস্ক

0 220
স্পোর্টস ডেস্ক:জিম্বাবুয়ের সিরিজে শেষ ওয়ানডেতেও হঠাৎ সুযোগ পেয়ে চমৎকার এক শতক হাঁকিয়েছিলেন বাঁহাতি অপেনার সৌম্য সরকার। এর পর এনসিএলে তার দুর্দান্ত ব্যাটিং ও বল হাতে কিছু উইকেট তুলে নেয়ায় তার পারফরম্যান্স নজরে আসে বিসিবির। ফলে তাকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে সিরিজের লিটন দাসের জায়গায় ডাকা হয়।আগামী বৃহস্পতিবার চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে সফরকারীদের মুখোমুখি হচ্ছে টিম বাংলাদেশ। ভক্তদের জন্য সুখবর- আঙুলের চোট কাটিয়ে এই টেস্টেই ফিরছেন টাইগারদের নিয়মিত টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

তবে গতকাল রবিবার চট্টগ্রামে শুরু হওয়া একমাত্র প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন সোমবার ব্যাটিংটা আরও একবার ঝালিয়ে নিলেন সৌম্য।

ওয়ারিকানের বলে আউট হওয়ার আগে ৭৮ রান করেন বিসিবি একাদশের হয়ে খেলা সৌম্য। তার ইনিংসটি সাজানো ছিল ১০টি চার ও তিনটি ছক্কায়।

এদিন ওপেনার সৌম্য ও সাদমান ইসলামের জুটিতে ভর করেই প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ও শেষ দিনে ১২৬ রানের দুর্দান্ত ওপেনিং জুটি গড়ে বাংলাদেশ।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে সিরিজে দুই অপেনার ইমরুল কায়েস ও লিটন দাস ছিলেন নিজেদের ছায়া হয়েছে। ‍দুই টেস্টের চার ইনিংসে কেউই রানের দেখা পাননি। তবে অভিজ্ঞতায় এগিয়ে থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আরও একটি সুযোগ পেলেন ইমরুল। আর লিটনের জায়গা নিলের সৌম্য। প্রস্তুতি ম্যাচে সৌম্য যে ব্যাটিংটা করেছে তাতে করে নিশ্চিতভাবেই সিবিসির আশা বাড়ছেই।

বৃহস্পতিবার শুরু হতে যাওয়া প্রথম টেস্টে সৌম্য সরকার ঠিক এভাবেই জ্বলে উঠবেন ব্যাট হাতে- এমনটিই তো প্রত্যাশা কোচ, অধিনায়ক ও গোটা টাইগারভক্তদের।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.

x