চমকে শুরু দীপিকার নতুন বছর

0 79

দীপিকা পাড়ুকোন, এই তারকা অভিনেত্রী নতুন বছরের শুরুতেই ভক্ত অনুসারীদের চমকে দিয়েছেন। বলিউডের প্রথম সারির এ অভিনেত্রী ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটারের সব পোস্ট মুছে ফেললেন। যেখানে এসব মাধ্যমে দীপিকার কোটি কোটি ভক্ত।

নতুন বছরের শুরু থেকে ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটারে তার কোনো পোস্ট বা ছবি দেখা যাচ্ছে না। কেন তিনি সব মুছে ফেলেছেন তারও কোনো ব্যাখ্যা দেননি। গত বছর খুব একটা ভালো যায়নি দীপিকার। বছরের মাঝামাঝি সময়ে বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ঝড় উঠে বলিউডে।

সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে দীপিকাকে ও তার ম্যানেজারকে মাদককাণ্ডে জেরা করেছিল ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। এতে নায়িকার ইমেজও ক্ষতিগ্রস্ত হয়েছিল। বছরের শেষ দিকে এসে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন দীপিকা।বর্তমানে তিনি স্বামী রণবীর সিংয়ের সাথে ছুটি কাটাচ্ছেন।

ধারণা করা হচ্ছে, হয়তো সবকিছু নতুন করে শুরু করতে চান নায়িকা। এ জন্যই এমনটা করেছেন। কিংবা হতে পারে এটা তার নতুন ছবির প্রমোশনের অংশ।

কেউ ধারণা করছেন, হয়তো হ্যাক হয়ে গেছে দীপিকার এসব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। যদিও একই সাথে সবগুলো অ্যাকাউন্ট হ্যাক হওয়া অকল্পনীয় বিষয়।

Leave A Reply

Your email address will not be published.